কাদের মির্জার বিরুদ্ধে একরাম সমর্থকদের পাল্টাপাল্টি মিছিল সমাবেশ!

Top news 24

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জার ‘মিথ্যা, বানোয়াট, অশ্লীল’ বক্তব্যের বিরুদ্ধে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর সমর্থকরা গতকাল জেলা শহরে মিছিল ও সমাবেশ করেছেন।

বেলা সাড়ে ১১টায় জেলা শহর মাইজদীতে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে যুবলীগ ও ছাত্রলীগ অংশ নেয়। প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, কয়েকদিন ধরে মেয়র কাদের মির্জা নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি এবং সদর উপজেলার চেয়ারম্যান জেহান সম্পর্কে মিথ্যা, বানোয়াট ও অশ্লীল কথাবার্তা বলে চলেছেন। বক্তারা অবিলম্বে এসব দুষ্কর্ম বন্ধের দাবি জানান। তারা দলের কেন্দ্রীয় কর্তৃপক্ষের কাছে কাদের মির্জার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়ে বলেন, না হলে তারা কঠোর আন্দোলন গড়ে তুলবেন।

এ সময় তারা স্লোগান দেন, ‘মির্জা কাদেরের গালে গালে জুতা মার তালে তালে।’ প্রধান সড়কে মিছিল শেষে পৌর বাজারের সামনে এক সমাবেশে বক্তব্য রাখেন পৌর যুবলীগ নেতা ইমাম হোসেন রাসেল, কাজী ইয়াছিন, জেলা যুবলীগের নেতা হামিদুর রহমান হিমেল ও ইয়াছিন আলম রকিসহ নেতা-কর্মীরা। এর আগে বৃহস্পতিবার রাতে মির্জা কাদেরের বিরুদ্ধে এক বিক্ষোভ মিছিল করেছেন ছাত্রলীগ, যুবলীগ কর্মীরা।

এদিকে, শুক্রবার একরামুল করিম চৌধুরী দুবার তার ফেসবুক লাইভে কথা বলেন। তিনি বলেন, আমি গত রাতে যে কথাগুলো বলেছি, তা কাদের ভাইকে নয়, তিনি একজন বীর মুক্তিযোদ্ধা। আমি কাদের মির্জার বিরুদ্ধে বলেছি। দ্বিতীয়বার লাইভে বলেছেন, জেলা আওয়ামী লীগের কোনো নেতা-কর্মী যেন জেলা বা উপজেলা পর্যায়ে কোনো ধরনের কর্মসূচি গ্রহণ না করে, সেটা নিষেধ করে দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here