মাঝনদীতে বিকল হলো ৫০ জন শিক্ষার্থীসহ ভ্রমণে বের হওয়া নৌকার ইঞ্জিন। এরপর ৯৯৯ এ কল পেয়ে যমুনা থেকে উ’দ্ধার করে পু’লিশ। টাঙ্গাইলের নাগরপুরে ঘটেছে এ ঘটনা।

পু’লিশ ও আ’ট’কেপড়া শিক্ষার্থীরা জানান, সোমবার (৩ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে টাঙ্গাইলের নাগরপুর উপজে’লার কামুটিয়া গ্রামের স্কুল-কলেজের প্রায় ৫০ জন শিক্ষার্থী মিলে ইঞ্জিনচালিত একটি নৌকা নিয়ে বঙ্গবন্ধু সেতু ও যমুনা নদীতে আনন্দ করতে যান। দিনভর নদীতে নির্মল বিনোদনসহ দুপুরের খাবার গ্রহণ ও সেতু দর্শন করেন শিক্ষার্থীরা।

পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ি ফেরার পথে যমুনা নদীর মাঝে আকস্মিকভাবে নৌকার ইঞ্জিন বিকল হয়ে যায়। অনেক চেষ্টা করেও মেশিন চালু না হওয়ায় রাত ১০টার দিকে সিরাজগঞ্জের চৌহালী উপজে’লাধীন এনায়েতপুরের যমুনা চরের ধুলিয়াবাড়ি এলাকায় আ’ট’কা পড়েন শিক্ষার্থীরা।

পরে শিক্ষার্থীরা জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল দিলে পু’লিশ রাত ১২টার দিকে চরে গিয়ে আ’ট’কে পড়া শিক্ষার্থীদের উ’দ্ধার করে। এছাড়া পু’লিশি নিরাপত্তায় শিক্ষার্থীদের রাতযাপন শেষে মঙ্গলবার (০৪ আগস্ট) সকালে পরিবারের সঙ্গে কথা বলে নিরাপদে তাদের বাড়ি পৌঁছে দেয়া হয়।

এ ব্যাপারে এনায়েতপুর থা’নার ওসি মোল্লা মাসুদ পারভেজ জানান, আ’ট’কে পড়া শিক্ষার্থীরা জরুরি সেবা ৯৯৯-এ কল দিলে জে’লা পু’লিশ সুপারের নির্দেশে তাদের উ’দ্ধার করা হয়। তবে কারও কোনো ক্ষয়ক্ষতি হয়নি। সকালে নিরাপদে সবাইকে বাড়ি 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here