২৬ কেজি গাঁজা ও পিকআপ ভ্যান সহ
দুই মাদক ব্যবসায়ী আটক র‌্যাব ১৪ ভৈরব

ভৈরব নিজস্ব প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের সাতবর্গ বাসস্ট্যান্ড এলাকা থেকে একটি পিকআপ ভ্যান ও সাড়ে ২৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।(২৬আগস্ট ) বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সাতবর্গ বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আটককৃতরা ভৈরব পৌর শহরের কালীপুর গ্রামের মৃত মজনু মিয়ার ছেলে জিলানী মিয়া (২৮),ও মৃত মুশুরি মিয়ার ছেলে আলেজ ওরপে অল্লাস মিয়া (৫০)।
র‌্যাব সুত্রে জানা যায়, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত সীমান্তবর্তী জেলা ব্রাহ্মণবাড়িয়া এলাকা থেকে (ঢাকা মেট্রো-ন-১৪-৩৮২০ পিকআপে) করে মাদকদ্রব্যের একটি বড় চালান সুনামগঞ্জের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, স্কোয়াড কমান্ডার উপ-পরিচালক চন্দন দেবনাথের নেতৃত্বে একটি আভিযানিক দল(২৭ আগস্ট) বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সাতবর্গ বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে (ঢাকা মেট্রো-ন-১৪-৩৮২০) পিকআপ ভ্যানসহ জিলানী মিয়া ও আলেজ ওরপে অল্লাস মিয়া (৫০) কে আটক করে। এ সময় তাদের বহণ করা পিকআপ ভ্যানটি তল্লাশী করে সাড়ে ২৬ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ১২,৯৫,০০০ টাকা।
এ ঘটনায় আটক আসামীদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here