top news 24

হবিগঞ্জ প্রতিনিধি

অবৈধ লেনদেনের অভিযোগে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক ও শিক্ষানবিশ উপ-পরিদর্শক (পিএসআই) শওকতসহ ৫ জনকে প্রত্যাহার করা হয়েছে। শনিবার তাদেরকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ জানান, তাদরেকে জেলা পুলিশ লাইনে প্রত্যাহার করে নেয়া হয়েছে।

এ ব্যাপারে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। জানা যায়, গত ১৪ সেপ্টেম্বর শায়েস্তাগঞ্জ হাইওয়ে থেকে এক ব্যক্তিকে আটকের পর অর্থ আদায় করে ছেড়ে দেন শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হক ও পিএসআই শওকত মিয়া। অবৈধ লেনদেনে তাদের সহযোগিতা করে থানার ৩ কনস্টেবল। এ ব্যাপারে ভুক্তভোগী ব্যক্তি হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহর কাছে অভিযোগ করেন। এর প্রেক্ষিতে তাদেরকে প্রত্যাহার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আনোয়ার হোসেন জানান, অবৈধ লেনদেনের অভিযোগে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক, পিএসআই শওকত মিয়া, কনস্টেবল ফুল ইসলাম, জমশেদ আলী ও নাজমূল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে তিনি নিজে ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) মাহমুদুল হাসান ও পরিদর্শক আব্দুল হামিদ রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here