top news 24

অনলাইন ডেস্ক

গ্রেফতার হলেন বলিউডের একজন সেলিব্রিটি হেয়ারস্টাইলিস্ট এবং এক মাদক ব্যবসায়ী অটোচালক। বৃহস্পতিবার তাদের গ্রেফতার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি। খবর নিউজ এইটটিনের।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সাথে সম্পর্কিত তদন্তে আটক করা হয়েছে ওই হোয়ারস্টাইলিস্টকে। তার কাছ থেকে ১৬ প্যাকেট কোকেন উদ্ধার করা হয়েছে। বুধবার রাতে ওশিওয়ারা এলাকা থেকে দু’জনকে আটক করা হয়। এরপর বৃহস্পতিবার তাদের গ্রেফতার দেখানো হয়। গ্রেফতার হেয়ারস্টাইলিস্টের নাম সুরজ গোডাম্বে ও মাদক ব্যবসায়ী লালচন্দ্র যাদব যিনি পেশায় অটোচালক।

তাদের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়েছে এবং ১-১৬ ডিসেম্বর পর্যন্ত তাকে এনসিবি হেফাজতে রাখা হবে বলে জানান এনসিবির জোনাল পরিচালক সমীর ওয়ানখাড়ে। তাদের কাছ থেকে ১৬টি প্যাকেটে মোট ১১গ্রাম কোকেন পাওয়া গেছে। যার মূল্য ৫৬,০০০ রুপি।
এর আগে শীর্ষস্থানীয় বেশ কয়েকজন ব্যক্তিত্ব এবং চলচ্চিত্র প্রযোজকের বাড়ি থেকে সাথে কাজ করার সময়, যাদব ছিলেন একজন নাইজেরিয়ান ড্রাগ সিন্ডিকেটের পক্ষে নিষিদ্ধ সরবরাহকারী। এর সাথে বলিউডের বেশ কয়েকটি নাম এনসিবি স্ক্যানারের আওতায় এসেছে এবং শীঘ্রই তাদের জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হতে পারে।

প্রসঙ্গত, ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা সুশান্ত সিং-র ঝুলন্ত দেহ। তার মৃত্যু তদন্ত করতে গিয়ে মাদক চক্রের খোঁজ মেলে, গ্রেফতার করা হয় তার বান্ধবী রিয়া চক্রবর্তীকে। এরপরই একের পর এক বলিউডের বিভিন্ন সেলেবদের নাম জড়ায় এই মাদক চক্রে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here