Top news 24

অনলাইন ডেস্ক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে বেরিয়ে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। এবার সুশান্তকে মাদক সরবরাহ করার অভিযোগে বলিউডের এক সহকারী পরিচালককে গ্রেফতার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

গ্রেফতারকৃত পরিচালকের নাম ঋষিকেশ পাওয়ার। তার বিরুদ্ধে এনসিবির অভিযোগ, সুশান্তকে মাদক সরবরাহ করতেন তিনি। আর সেই অভিযোগেই মঙ্গলবার ঋষিকেশ পাওয়ারকে গ্রেফতার করা হয়েছে।সুশান্তের সঙ্গে বেশ কিছু ছবিতে কাজ করেছেন ঋষিকেশ। তিনি পেশায় সহকারী-পরিচালক। বেশ কিছুদিন ধরেই নাকি তার ওপর নজর রাখছিলেন এনসিবির কর্মকর্তারা। এর আগে একাধিকবার ঋষিকেশকে জিজ্ঞাসাবাদের জন্য সমনও পাঠানো হয়েছিল। সেই প্রেক্ষিতে অগ্রিম জামিনের আবেদনও করেছিলেন সুশান্ত-ঘনিষ্ঠ এই বলিউড পরিচালক। কিন্তু আদালতের কাছে সেই আবেদন ধোপে টেকেনি!

মঙ্গলবার ঋষিকেশ পাওয়ারকে ফের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর পক্ষ থেকে। জিজ্ঞাসাবাদের সময় তার উত্তরে সন্তুষ্ট হননি এনসিবির কর্মকর্তারা। কথাবার্তায় অসঙ্গতি মেলার কারণেই এদিন সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়েছে। ইতিমধ্যেই ঋষিকেশের ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here