টপ নিউজ 24 ,,পু’লিশের গু’লিতে টেকনাফের শাপলাপুর চেকপোস্টে সাবেক সে’না কর্মক’র্তা নি’হতের ঘটনার ত’দন্তকে কেন্দ্র করে ঘটনাস্থল পরিদর্শনের উদ্দেশ্যে কক্সবাজার যাচ্ছেন সে’নাপ্রধান ও পু’লিশ মহাপরিদর্শক।বুধবার (৫ আগস্ট) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন আই’এসপিআরের সহকারী পরিচালক রাশেদুল আলম খান ও পু’লিশ সদর দফতরের এআইজি পদ ম’র্যাদার একাধিক কর্মক’র্তা।

রাশেদুল আলম খান বলেন, ১০টা ৩৫ মিনিটে সে’নাপ্রধান ঢাকা ত্যাগ করেন। সর্বশেষ খবর অনুযায়ী আর পাঁচ/ সাত মিনিটের মধ্যে তিনি কক্সবাজার পৌঁছাবেন।পু’লিশের কর্মক’র্তারা বলেন, দুপুরের মধ্যেই আইজিপি কক্সবাজারে পৌঁছাবেন। নিজেদের মত করেই তারা ঘটনাস্থল পরিদর্শন করবেন।

প্রসঙ্গ কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের কথিত ব’ন্দুকযু’দ্ধে পু’লিশের গু’লিতে নি’হত হয়েছেন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান (৩৬)।

শুক্রবার (৩১ জুলাই) রাতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শাপলাপুর চেকপোস্টে পু’লিশের গু’লিতে নি’হত হন তিনি। সশস্ত্র বাহিনীর এক সাবেক কর্মক’র্তা পু’লিশের গু’লিতে নি’হত হওয়ার ঘটনা নিয়ে দেশজুড়ে তোলপাড় শুরু হয়েছে। গঠন করা হয়েছে উচ্চপর্যায়ের সরকারি ত’দন্ত কমিটি।

এমনকি মঙ্গলবার (৪ আগস্ট) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোন করে সুষ্ঠু ত’দন্ত ও বিচারের আশ্বা’স দিয়েছেন সিনহার মাকে। সেই সঙ্গে আর্থিক সহায়তার আশ্বা’সও দিয়েছেন তিনি।অ’পর দিকে নি’হতের পরিবারের খোঁজ-খবর নেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here