Top news 24

সাভার প্রতিনিধি

সাভারে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের দুই সদস্য। তবে অতিরিক্ত পুলিশের সহায়তায় হামলাকারীদের তিনজনকে গ্রেফতার করে দুপুরে আদালতে পাঠায় পুলিশ। রবিবার বিকালে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) এ এফ এম সায়েদ। এর আগে শনিবার গভীর রাতে সাভার পৌরসভার ব্যাংক কলোনী এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতাররা হলেন জাওয়াদ (২৪), অনিক (২৫) ও স্বাধীন (২৪)। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। ছিনিয়ে নেওয়া আসামি হলেন রাকিবুল ইসলাম রকি (২০)। তিনি চাঞ্চল্যকর রোহান হত্যা মামলার এজাহারভুক্ত ৪ নম্বর আসামি।

আহত পুলিশ কর্মকর্তারা হলেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক ও হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা তাহমিদুল ইসলাম (৩৮) ও কনস্টেবল ইমরান।

পুলিশ জানায়, শনিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, চাঞ্চল্যকার রোহান হত্যামামলার এজাহারভুক্ত চার নম্বর আসামি রাকিকুল ইসলাম রকি ব্যাংক কলোনী এলাকার আয়েশা লাইব্রেরির পাশে সদলবলে অবস্থান করছে। এমন খবর পেয়ে ঘটনাস্থলে অভিযানে যায় পুলিশ। পরে রকিকে আটক করা হলে তার সহযোগীরা পুলিশের ওপর হামলা করে, তাকে ছিনিয়ে নেয়। তখন হামলার শিকার দুই পুলিশ সদস্য আহত হন। তবে অতিরিক্ত পুলিশের সহায়তায় হামলাকারীদের তিনজনকে আটক করে পুলিশ।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক তাহমিদুল ইসলাম বলেন, চাঞ্চল্যকার রোহান হত্যাকাণ্ডের এজাহারনামীয় তিনজনসহ সাতজনকে গ্রেফতার করা হয়েছে। তবে অন্যতম আসামি রকিকে দীর্ঘদিন ধরে নজরে রাখা হচ্ছিল। রবিবার তাকে আটক করা হলে তার সহযোগীরা হামলা করে রকিকে ছিনিয়ে নেয়। তবে হামলাকারীদের তিনজনকে আটক করে, মামলা দায়ের পর আজ আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here