top news 24

অনলাইন ডেস্ক

লকডাউনের দীর্ঘ সময়টা রণবীর কাপুর আর আলিয়া ভাট এক ছাদের তলায় একান্তে কাটিয়েছেন। এমনকি রণবীরের আরও কাছে আসতে তাঁরই আবাসনের একটি ফ্ল্যাট কিনে ফেলেছেন আলিয়া। এবার বলিউডের এই রোমান্টিক জুটি খোলা আকাশের নিচে একে অপরের সঙ্গে সময় কাটাতে চান। তাই সোমবার দুপুরেই রণবীর-আলিয়া পাড়ি জমিয়েছেন ভারতের গোয়াতে। সেখানে তাঁরা নিরিবিলিতে কিছুদিন কাটাতে চান। এরপর দুজনই তাঁদের কাজে চূড়ান্তভাবে ব্যস্ত হয়ে পড়বেন।

আগামী বছরের শুরু থেকেই রণবীর তাঁর আগামী ছবির শুটিং শুরু করবেন। এই ছবিতে তাঁকে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের প্রেমিকের ভূমিকায় দেখা যাবে।আলিয়া ইতিমধ্যে তাঁর আগামী ছবিগুলোর শুটিং শুরু করেছেন। লকডাউন শিথিল হওয়ার পর প্রথমেই তিনি শুরু করেন সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ ছবির শুটিং। সম্প্রতি আলিয়া হায়দরাবাদে গিয়েছিলেন এস এস রাজামৌলীর ‘আরআরআর’ ছবির শুটিংয়ে। আর পাশাপাশি চলছে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির অবশিষ্ট কাজ। এদিকে রণবীর আগামী বছর গোড়া থেকে শুরু করবেন চিত্রনির্মাতা, তথা পরিচালক লাভ রঞ্জনের ছবির শুটিং।

তাই তিনিও ব্যস্ত হয়ে পড়বেন।কাজের স্রোতে হারিয়ে যাওয়ার আগে এক রোমান্টিক সফরের উদ্দেশ্যে বেরিয়ে পড়েছেন এই যুগল। লাভ রঞ্জনের এই ছবির ঘোষণা এক বছর আগে হয়েছিল। রোমান্টিক-কমেডি ঘরানার এই ছবিতে রণবীরের সঙ্গে শ্রদ্ধা কাপুরকে রোমান্স করতে দেখা যাবে। ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি।

তবে ছবির শুটিং–সংক্রান্ত নানা খবরা শোনা যাচ্ছে। ২০২১ সালের ৫ অথবা ৭ জানুয়ারি থেকে ছবির শুটিং শুরু হবে। আর আগামী বছরের এপ্রিলের মধ্যেই শুটিং শেষ করে ফেলতে চান পরিচালক লাভ রঞ্জন। রণবীর আর শ্রদ্ধার ছবিটি মুক্তি পাবে ২০২২ সালে। জানা গেছে, উত্তর প্রদেশের গাজিয়াবাদে পরিচালকের বাসার কাছেই এক বড় সেট নির্মাণ করা হচ্ছে। ডিসেম্বরের শুরুতেই পুরোদমে সেট নির্মাণের কাজ শুরু হয়ে গেছে। ছবির অধিকাংশ দৃশ্যের শুটিং এই সেটেই হবে।

এ ছাড়া কিছু দৃশ্যের শুটিং দিল্লির রেলওয়ে এলাকায় হবে। বিদেশেও ছবিটির শুটিং হবে বলে জানা গেছে। তবে করোনা পরিস্থিতির ওপর বিদেশের শুটিং শিডিউল নির্ভর করছে।

লাভ রঞ্জনের এই ছবিতে শ্রদ্ধাকে খাবার পরিবেশকের চরিত্রে দেখা যাবে। আর ছবিতে রণবীর হাসি–খুশি, প্রাণবন্ত আপাদমস্তক এক প্রেমিক মানুষ। জানা গেছে, এই রোমান্টিক-কমেডি ছবিতে ডিম্পল কাপাডিয়াকেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। সম্প্রতি ডিম্পলকে হলিউড পরিচালক ক্রিস্টোফার নোলানের ‘টেনেট’ ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে। এই ছবিতে অভিনয় করে রীতিমতো প্রশংসা কুড়াচ্ছেন বলিউডের এই প্রবীণ অভিনেত্রী।রণবীর যশরাজ ফিল্মসের অ্যাকশন-রহস্যভিত্তিক ছবি ‘শমশেরা’র শুটিং প্রায় গুটিয়ে ফেলেছেন।

তাঁর বহুপ্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সামান্য বাকি। শোনা যাচ্ছে ‘কবির সিং’খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ওয়াঙ্গারের পরবর্তী ডার্ক-থ্রিলারধর্মী ছবিতে রণবীর কাজ করতে যাচ্ছেন। লাভ রঞ্জনের চলচ্চিত্রের কাজ শেষ হলেই রণবীর সন্দীপের কাজ শুরু করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here