top news 24

অনলাইন ডেস্ক

ঢাকা-বরিশাল ম্যাচের ১৭তম ওভারে বল করছিলেন শফিকুল ইসলাম, ক্রিজে আফিফ। পুল করতে গিয়ে ক্যাচ তুলে দেন আফিফ, সেটা দৌড়ে ধরেন মুশফিক। একই সঙ্গে সেখানে এসে পরেছিলেন স্লিপে থাকা নাসুম আহমেদও, আরেকটু হলেই দুজনের সংঘর্ষ হয়ে যেত।

তবে সেটা হয়নি শেষ পর্যন্ত, ক্যাচ ধরতে উদ্যত নাসুম শেষ মুহুর্তে নিজেকে সামলে নিয়েছেন। তবে ক্যাচ ধরার পরই গ্লাভস হাতের মুশফিক পেছন ঘুরে প্রায় মারতে গেলেন সতীর্থকে।

নাসুমের চোখেমুখে অস্বস্তি ছিল স্পষ্ট, ঢাকার অন্যরা এসে একটু সামাল দিয়েছেন পরিস্থিতি। ক্ষণিকের জন্য নিজেকে সামাল দিয়েছেন, এমন মনে হলেও মুশফিক বেশ চড়া মেজাজে যেন ব্যাখ্যা করছিলেন। তার হাতে গ্লাভস আছে বলে সে ক্যাচটা তারই নেয়ার কথা ছিল।
আজ এমন ঘটনা অবশ্য কয়েকবার করেছেন মুশফিক। মেজাজ হারিয়েছেন বেশ কয়েকবার, নাসুমের প্রথম ওভারে দুই বাউন্ডারির পরেও তাকে গালাগালি করছিলেন। এর আগে মিসফিল্ডের পরও তার প্রতি এমন করেছেন তিনি। আর ম্যাচের শেষ দিকে বার বার নিজের ওপর নিয়ন্ত্রণ হারাচ্ছিলেন, উচ্চ স্বরে বকাবকি করছিলেন বোলারদের।

ম্যাচ শেষে মুশফিককে জিজ্ঞেস করা হয়েছিল এই ঘটনা নিয়ে। সেটা এড়িয়ে গিয়ে বলেছেন, মাঠেই শেষ হয়ে গেছে ব্যাপারটা। কিন্তু কেন মাঠে এমন মেজাজ বার বার হারাচ্ছেন মুশফিক? এবারের টুর্নামেন্টে এমন উত্তপ্ত মনে হয়েছে বেশ কিছু ম্যাচেই। খেলার মাঠে হিট অফ দ্য মোমেন্টে অনেক কিছুই হয়। কিন্তু বার বার এমন ঘটনায় প্রশ্ন উঠেছে মুশফিকের টেম্পারামেন্ট নিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here