top news 24

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে পুকুরে গোসল করতে গিয়ে দুই শিক্ষার্থী পানিতে ডুবে গেছে। এদের মধ্যে তাওহীদুল ইসলাম সাইফের (১৭) লাশ শনিবার রাতে উদ্ধার করলেও নাজমুল (৮) নামের অপর শিশু নিখোঁজ রয়েছে। নিহত সাইফ স্থানীয় বহেরারচালা এলাকার তরিকুল ইসলাম দুলালের ছেলে। সে এ বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

শ্রীপুর থানার এস আই মো: সোহেল রানা ও নিহত সাইফের চাচা মাসুদুল হাসান জালালসহ স্থানীয়রা জানান, শনিবার দুপুরে অন্যান্য ৭-৮জনের সঙ্গে বাড়ির পাশের পুকুরে গোসল করার সময় সাইফ (১৭) ও নাজমুল (৮) হঠাৎ পানিতে তলিয়ে নিখোঁজ হয়। স্থানীয়রা প্রায় ২৪-২৫ ফুট গভীর ওই পুকুরে দীর্ঘক্ষণ খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরীদল ঘটনাস্থলে পৌঁছে সন্ধ্যার পর পুকুর হতে সাইফের লাশ উদ্ধার করে। তারা অপর নিখোঁজ নাজমুলের খোঁজে রাত প্রায় ৯টা পর্যন্ত তল্লাশি চালায়। কিন্তু তার সন্ধান না পেয়ে অন্ধকারের কারণে অভিযান স্থগিত রাখে।

রবিবার সকালে নাজমুলের খোঁজে ডুবুরি দল পুনরায় পুকুরে তল্লাশি শুরু করার কথা রয়েছে। মেধাবী ছাত্র সাইফের মা তাহমিনা আক্তার স্থানীয় মাধোখলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাবা দক্ষিণ বারতোপা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here