টপ নিউজ 24

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে শ্যালিকার প্রেমে বাধা দেয়ায় দুলাভাইকে ছুরিকাঘাতে খুনের ঘটনায় প্রেমিক মো. আসিফ হায়দার ওরফে আলমগীরকে (২৫) আটক করেছে র‌্যাব।

শুক্রবার রাজধানীর মিরপুর থেকে তাকে আটক করা হয়। নিহতের নাম রুবেল মিয়া (২৫)। তিনি লালমনিরহাট জেলা সদরের কাশিনাথপুর এলাকার বাসিন্দা।

আলমগীর পেশায় একজন পিকআপ চালক। গত আট মাস আগে নিহত ভিকটিম রুবেল মিয়ার শ্যালিকার সাথে আলমগীরের মোবাইল ফোনে পরিচয় হয়। একপর্যায়ে তাদের দু’জনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুলাভাই রুবেল তার শ্যালিকার প্রেমিক আলমগীর সম্পর্কে খোঁজখবর নিয়ে জানতে পারে যে, আলমগীর একজন মাদক সেবনকারী ও খুবই বাজে প্রকৃতির। ভগ্নিপতি রুবেল প্রেমিক আলমগীরের সাথে শ্যালিকার সম্পর্ক মেনে নিতে পারেনি। পরে রুবেলের উপর ক্ষিপ্ত হয়ে রবিবার রাতে তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে দ্রুত পালিয়ে যায় আলমগীর। পরে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান রুবেল। 

এ ঘটনায় নিহতের স্ত্রী শাফি বেগম বাদী হয়ে প্রেমিক মো. আসিফ হায়দার ওরফে আলমগীরকে (২৫) আসামি করে বাসন থানায় মামলা দায়ের করেন। পরে র‌্যাব-১ এর সদস্যরা শুক্রবার রাজধানীর মিরপুর থেকে তাকে আটক করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here