শালিখায় ফেনসিডিলসহ ৩জন মাদক কারবারি আটক

শালিখায় ফেনসিডিলসহ ৩জন মাদক কারবারি আটক

শালিখা প্রতিনিধিঃমাগুরা শালিখায় অভিযান চালিয়ে ১২বোতল ফেনসিডিলসহ ৩জন মাদক কারবারিকে আটক করেছে শালিখা থানা পুলিশ। এ সময় ফেনসিডিল পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।
শালিখা থানার পুলিশ জানান মোটরসাইকেলে ফেনসিডিল বহন করার সময় তাদের কে আটক করা হয়।

শালিখা থানার পুলিশ পরিদর্শক এস আই আশিক মালাকার তিনি বলেন,এ এস আই রিপন সহ সঙ্গীও ফোর্স নিয়ে ৯-১১-২০২১ইং সোমবার ভোরে শালিখা থানার বুনাগাতী- বাউলিয়া এলাকায় প্রতিদিনের ন্যায় অভিযান পরিচালনা করছিলাম এ-সময় একটি মোটরসাইকেল আসতে দেখে গতিরোধ করার চেষ্টা করি কিন্তু মোটরসাইকেলটি গতিপথ বদলানোর চেষ্টা করে এসময় সন্দেহ হয়।পরে তাদের কাছ থেকে ব্যাগে থাকা ১২বোতল ফেনসিডিলসহ ৩জন কে আটক করে আভিযানিক দল। এসময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি( যশোর-ল-১১-৬৩২৬)লাল রং পুরাতন পালসার-১৫০ সিসি জব্দ করা হয়।

আটককৃতরা হলেনঃজুম্মন শেখ(৩০) পিতাঃবাশার শেখ,পাল্লা বেলতলা,থানা+জেলা-মাগুরা,রিয়াজুল গাজী(২৬)পিতাঃমৃত-মজীদ গাজী, বেনাপোল যশোর,সুমন মিয়া(৩৫)পিতাঃমৃত-হামিদ মিয়া, থানা+জেলা -গোপালগঞ্জ।

এ বিষয়ে শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ জনাব তারক বিশ্বাস বলেন এরা পেশাদার মাদক কারবারি। সে বেশ কিছুদিন ধরে আশপাশের বিভিন্ন এলাকায় ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

মোঃ শামছুর রহমান
তাং৯/১১/২০২১ইং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Top News 24Live News & Media

Welcome To Top News 24 Bd.

To Get The Latest News Send Your Email & Join With Us.