শতভাগ উন্নয়নের দৌড় গোড়ায় আ’লীগ সরকার, এমপি ফারুক চৌধুরী

সারোয়ার হোসেন, রাজশাহী প্রতিনিধিঃ হাটি হাটি পা পা করে আজ বাংলাদেশের শতভাগ উন্নয়নের দৌড় গোড়ায় পৌঁছে গেছে আওয়ামী লীগ সরকার বলে মন্তব্য করেছেন রাজশাহী-১আসনের তিনবারের সফল এমপি ওমর ফারুক চৌধুরী।
বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক চিত্র তুলে ধরে প্রতিবেদক কে এমপি ওমর ফারুক চৌধুরী জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তুলতে তার অগ্নি কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সকল মেধা যোগ্যতা দিয়ে শতভাগ উন্নয়নের ছোঁয়া লাগাতে দিনরাত পরিশ্রম করে চলেছেন তিনি। আজ শেখ হাসিনার জন্য দেশে শতভাগ বয়স্ক ভাতা, শতভাগ বিধবা ভাতা,শতভাগ প্রতিবন্ধী ভাতা,শতভাগ অসচ্ছল ভাতা প্রদানে সক্ষম হয়েছে আওয়ামী লীগ সরকার। এছাড়াও আওয়ামী লীগ সরকারের আমলে দেশের যত স্কুল, কলেজ, মাদ্রাসা ছিলো সবগুলো পর্যায় ক্রমে চার তলা বিশিষ্ট বিল্ডিং করা হয়েছে ডিজিটাল শিক্ষা ব্যবস্থা।

এমনকি প্রায় শতভাগ স্কুল কলেজ মাদ্রাসার শিক্ষকদের এমপিও ভুক্ত করে বেতন ভাতা দেয়া হচ্ছে। যা শুধু একমাত্র শেখ হাসিনার আমলেই করা সম্ভব হয়েছে। যেমন শেখ হাসিনার জন্য আজ স্কুল কলেজ মাদ্রাসার ছাত্র ছাত্রীরা পাচ্ছে শতভাগ উপবৃত্তির টাকা। যা এর আগে কোন সরকার করতে পারেনি। শুধু তাই নয় আওয়ামী লীগ সরকারের আমলে যাদের জায়গা আছে বাড়ি নাই তাদের নির্মাণ করে দেয়া হচ্ছে বাড়ি ঘর সহ খাবার পানির পাম্পের ব্যবস্থা বলে তিনি আরো বলেন,আগামীতে দেশের যত রাস্তা ঘাট আছে সবগুলো একযোগে পূনরায় সংস্করণ সহ নতুন রাস্তা পাকা করা হবে।

একমাত্র আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন মূলক কাজ হয় আর বিএনপি জামাত ক্ষমতায় থাকলে তারা দেশের অর্থ লোপাট করে বিদেশে পাচার করে। তারা এতিমের টাকা পর্যন্ত মেরে খায়। তাদের দারায় দেশের উন্নয়ন কখনোই সম্ভব না। তাদের দারায় নিজেদের জীবন মনো উন্নয়ন করা ছাড়া দেশের কথা দেশের মানুষের কথা ভাবার সময় থাকেনা তা দেশের মানুষ বুঝে গেছে। তাই আজ দেশের জনসাধারণ বিএনপি জামাত কে অবাঞ্ছিত ঘোষণা করেছেন। আর আওয়ামী লীগ সরকারের আমলে দেশের উন্নয়ন দেখে জনগণ আওয়ামী লীগ সরকারের সাথে একত্রিত ঘোষণা করেছে বলেও জানান এমপি ওমর ফারুক চৌধুরী। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য মহান আল্লাহ তায়ালার কাছে দোয়া করবেন তিনি যেন সুস্থ থেকে আমৃত্যু পর্যন্ত পিতার আদর্শে বলিয়ান থেকে দেশের উন্নয়ন করে যেতে পারে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকা পর্যন্ত এ দেশের কোন মানুষ না খেয়ে থাকবেনা ইনশাআল্লাহ।

তাই এখনো যারা তলে তলে বিএনপি জামাতের ছত্র ছড়ায় থেকে রাস্ট্র বিরোধী কর্ম করে যাচ্ছেন তারা এখনো সময় আছে ভালো হয়ে জান। আওয়ামী লীগ সরকারের পাশে থেকে দেশের উন্নয়নে দেশের জনসাধারণের উন্নয়নে এগিয়ে আসুন নয়তো অচিরেই আপনাদের ব্যবস্থা নেয়া হবে বলে বিএনপি জামাতের উদ্দেশ্যে মন্তব্য করে তাদের সাবধান হতে হুশিয়ার করেন এমপি ওমর ফারুক চৌধুরী।

সারোয়ার হোসেন
০৯ আগস্ট /২০২০ইং

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here