top news 24

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য দেলোয়ার হোসেন (৪০) গরু চুরির অভিযোগে গ্রেফতার হয়েছেন। তার বাড়ি উপজেলার পশ্চিম বেজগ্রামের ভভানীপুর এলাকায়।

আওয়ামী লীগের ওই নেতা ব্যক্তিগতভাবে স্থানীয় মেডিকেল মোড় এলাকায় ‘প্রজাপতি স্টুডিও’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছেন। তিনি মাদকসহ একাধিক মামলায় কয়েকবার জেল খেটেছেন। মাত্র কয়েকদিন আগে একটি মামলায় জামিনে মুক্ত হন তিনি। কিন্তু দেলোয়ার এবার কৃষকের গরু চুরির মামলায় আটক হয়েছেন। ওই মামলায় বৃহস্পতিবার দুপুরে দেলোয়ারসহ ২ জনকে লালমনিরহাট আদালতে সোপর্দ করেছে হাতীবান্ধা থানা পুলিশ।

জানা যায়, চলতি বছর ২১ এপ্রিল ভোরে হাতীবান্ধার দক্ষিণ গড্ডিমারী গ্রামের কৃষক ফারুক হোসেন মোস্তাজিরের বাড়ি থেকে একটি গাভি চুরি হয়ে যায়। ওই গাভিটি গত বুধবার বিকেলে হাতীবান্ধা হাটে বিক্রি করতে দেখে স্থানীয় জনপ্রতিনিধিদের স্বরনাপন্ন হন ভুক্তভোগি কৃষক। এরপর চোরাই গরু বিক্রেতা হিসেবে নাম উঠে আসে দেলোয়ারের। কৃষকের দায়ের করা মামলায় থানা পুলিশ দেলোয়ার ও জাকির হোসেন নামে ২ আসামিকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here