top news 24

রাজধানী প্রতিনিধি

রাজধানীর ইন্দিরা রোডের সড়কে হঠাৎ বিস্ফোরণে পাঁচটি ম্যানহোল ও স্ল্যাব উড়ে গেছে। শুক্রবার বেলা পৌনে তিনটার দিকে খামারবাড়ির দিকে যেতে ইন্দিরা রোডের শেষ মাথায় বিকট শব্দে বিস্ফোরণের আওয়াজ শোনা যায়। তবে এতে কেউ হতাহত না হলেও আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিস্ফোরণে সড়কের পাঁচটি ম্যানহোল ও স্ল্যাব উড়ে যায়। সড়কটিতে ছোট বড় কয়েকটি গর্ত তৈরি হয়। ঘটনার পর পরই ওই এলাকায় ফায়ার সার্ভিস, সিটি করপোরেশন কর্তৃপক্ষ আসে। ফায়ার সার্ভিসের দলটি সড়কের নিচের গ্যাস ও ময়লা পরিষ্কার করে চলে যায়।

ওই সড়কের একটি বাড়ির নিরাপত্তাকর্মী মো. নাজমুল খান বলেন, রাস্তায় তখন মানুষ ছিল না। কেবল একটা প্রাইভেট কার ছিল। একেকটার পর একটা ম্যানহোলে বিকট আওয়াজে বিস্ফোরণ হচ্ছিল। বিস্ফোরণের পর আমি জরুরি সেবা ৯৯৯ এ ফোন করি। এরপর ফায়ার সার্ভিস ও সিটি করপোরেশনের লোকেরা আসে।
স্থানীয়রা বলছেন ইন্দিরা রোডের এই অংশেও তারা গ্যাসের গন্ধ পেয়েছেন। গ্যাসের এই সমস্যার কথা ঢাকা ওয়াসা ও তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিসট্রিবিউশন কোম্পানিকে বেশ কয়েকবার জানিয়েও কোনো সমাধান তারা পাননি। বিকেলে সেখানে বাতাসে গ্যাসের গন্ধ এসে নাকে লাগে। ওই রাস্তায় ম্যানহোলগুলোতে তখন কাজ করছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিসট্রিবিউশন কর্তৃপক্ষের ভাড়াটে শ্রমিকেরা। তখনো একটি ম্যানহোল থেকে গ্যাস বের হচ্ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here