রমরমা নারী ব্যবসা মিরপুরে ১পরিবেশ দিনকে দিন খারাপ হচ্ছে , মেয়েদের নিরাপত্তা

রমরমা নারী ব্যবসা বৃহত্তর মিরপুরে পরিবেশ দিনকে দিন খারাপ হচ্ছে , মেয়েদের নিরাপত্তা দিনকে দিন হ্রাস পাচ্ছে মিরপুরে , এসব কিছুর পিছনে দায়ী একমাত্র নারী ব্যবসা ।

নারী ব্যবসা প্রতিনিয়তই যেন ভাইরাসের মতো ছড়িয়ে পড়ছে সমাজে , এই নারী ব্যবসার পিছনে আছে কিছু নিকৃষ্ট মন-মানসিকতার পুরুষ , যারা নিজের মা বোন মেয়ে কারো কথাই ভাবেনা , কারো ইজ্জতের কথা ভাবে না , শুধু ভাবে টাকার প্রয়োজন , টাকাটাই যেন ওদের কাছে সবকিছু ।

হোটেল লন্ডন প্যালেস , মিরপুর এক নম্বরে অবস্থিত , রবিউল প্লাজার অষ্টম তলায় হোটেলটি রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছে , কিছুদিন পর পর পুলিশ রেট দিয়ে সেখান থেকে নারীদেরকে বের করে আনে , আজকেও পাঁচজনকে বের করে আনা হয় ।

যারা এই ব্যবসার সাথে জড়িত , এই ব্যবসার টাকার ভাগ যাদের পকেটে যায় , ওই সকল নিকৃষ্ট মন-মানসিকতার মানুষদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনা উচিত এবং এদেরকে ঘৃণিত হিসেবে তুলে ধরা উচিত , আর এই দায়িত্বটা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকেই করতে হবে , আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর অবস্থানে গিয়ে সমাজের শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে ।

শাহআলী থানার এসআই ফারুক , উনি গোপন সূত্রে খবর পেয়ে ছুটে যান , আকস্মিক রেড করে সেখান থেকে পাঁচজন নারীকে গ্রেফতার করে নামিয়ে আনেন এবং থানায় নিয়ে যান , এদেরকে বিচারের আওতায় আনার পাশাপাশি মিরপুরের কিছু ভুয়া সাংবাদিক ফিটিংবাজ সাংবাদিক এদেরকেও খুঁজে খুঁজে বের করে আইনের আওতায় আনা জরুরি বলিয়া মনে করি , এই সমাজটা ভালো রাখা সুন্দর রাখার দায়িত্ব প্রত্যেকের ।

মুঃ আনিছুল হক ঊ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *