যশোহর ঝিকরগাছা ছুটিপুর বাজারে অবৈধ পথের দাবীতে বিপনি কেন্দ্রে তালা ঝুলিয়েছে জবর দখল বাহিনী।

বিশেষ প্রতিনিধি আজাদ রুহুল আমিনের রিপোর্ট। ত্রিশ বছর ভোগ দখলীকৃত নিজস্ব জায়গায় গড়ে তুলেছেন মার্কেট। এখন সেই মার্কেট ভেংগে জমিতে যাবার অবৈধভাবে চলাচলের পথের দাবীতে ছুটিপুর গ্রামের শচীন ও অর্জুনের নেতৃত্বে কতিপয় দুষ্কৃতিরা মার্কেটের দুটি দোকানে জোর পুর্বক তালা ঝুলিয়েছে। জানাজায় ১৯৮৬ সালে এলাকার ব্যাবসায়ি আয়ুব হোসেন একই গ্রামের সন্তোষ ও তার বাবা আশুতোষের নিকট ৮০ শতক জমি বাজার সংলগ্ন ক্রয় করেন।এই আশি শতকের জায়গার মধ্যে ১৫ শতকের মধ্যে একটি প্রধান সড়ক নির্মিত হলেও পুরোপুরিভাবে ঐজায়গার পুর্ন মুল্য নিলে তা পরে ধরা পড়লেও ব্যাবসায়ি আয়ুব আলী মেনে নেন।

সম্প্রতি পথের দাবীতে জমিদাতার ওয়ারেশ শচীন ও অর্জুন বে আইনিভাবে বিভিন্ন সময়ে ভাড়াটিয়া দোকানিদের হয়রানি করলে ২৯ সেপ্টেম্বর তিন জন আমিন দিয়ে জমি মাপও উকিল শালিস করে দুইপক্ষকে লিখিত সমঝোতা পত্রদিলেও এলাকার কতিপয় দুষ্কৃতিরা এটি না মেনেই যশোহর জেলার ঝিকরগাছা উপজেলার ৭ নং ছুটিপুর গ্রামের শচীন অর্জুন বাহিনীরা জোর পুর্বক চলতি ৭ নভেম্বর মার্কেটের দুটি দোকানে তালা ঝুলিয়ে দেয়।

অথচ তাদের জমিতে দীর্ঘ ৩৪ বছর অন্যপথে যাতায়াত করে জমি চাষ করলেও বর্তমানে সম্পুর্ন অন্যায়ভাবে পাকাঘর ভেংগে যাতায়তের পথ দাবী করছে।এ সংক্রান্তে ঝিকরগাছা থানায় ব্যাবসায়ি আয়ুব আলি সাধারন ডায়েরী করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here