top news 24

অনলাইন ডেস্ক

ভারতের মুম্বাইয়ে একটি অভিজাত শপিংমলে ভয়াবহ আগুন লেগেছে। বৃহস্পতিবার রাতে নাগপাড়া এলাকার সিটি সেন্টার মলে এই আগুন লাগে।

শুক্রবার সকালেও আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি ফায়ার সার্ভিসের কর্মীরা। আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন ফায়ার সার্ভিসের ২ কর্মী। মলসংলগ্ন বহুতলের বাসিন্দাদেরও সরিয়ে আনা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, স্থানীয় সময় বৃহস্পতিবার রাত ৯টার দিকে সিটি সেন্টার মলের একটি দোকানে আগুন লাগে। এরপর তা মলের দ্বিতীয় ও তৃতীয় তলায় ছড়িয়ে পড়ে।
খবর পেয়ে রাত ২টা ৪০ মিনিট ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিস। শুক্রবার সকালেও আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন ফায়ার সার্ভিসের দুই কর্মী। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আগুন নেভাতে ফায়ার সার্ভিসের ২৫০ জন কর্মী কাজ করছেন। এছাড়া অন্তত ২৪টি ফায়ার ইঞ্জিন আগুন নেভানোর কাজে ব্যবহার করা হচ্ছে। এতে ফায়ার সার্ভিসের দুজন কর্মী আহত হয়েছেন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিরাপত্তার জন্য সিটি সেন্টার মলের পাশের অর্কিড টাওয়ার থেকে সাড়ে তিন হাজার মানুষকে সরিয়ে নেয়া হয়েছে। আশপাশের রাস্তা বন্ধ করে দিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। ধোঁয়া ছড়িয়ে পড়ায় স্থানীয়দের মাঝে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here