top news 24

বরগুনা প্রতিনিধি

বরগুনার তালতলী উপজেলার বড়বগী ইউনিয়নের ইরিনখোলা গ্রামে জোবায়ের হোসেন রিয়াজ নামের ৮ম শ্রেণির এক শিক্ষার্থী বাড়ির পাশে তেঁতুলগাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রিয়াজের পারিবার ও গ্রামবাসী জানায়, প্রথমে রিয়াজ মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তি হয়ে পারবর্তীতে মাদ্রাসায় ৩ বছর পড়াশুনা করে। আবার মাদ্রাসা থেকে এসে স্কুলে ভর্তি হয়। শনিবার বিকালে বাড়ি থেকে বের হয়ে রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে। আজ সকালে বেলা ১১টার দিকে বাড়ির পেছনে বাগানে একটি তেঁতুল গাছের সাথে রিয়াজের লাশ ঝুলতে দেখে বাড়ির লোকজন। খবর পেয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ পুলিশ ঘটনাস্থলে এসে মৃৃতদেহ উদ্বার করে।

মৃৃতদেহের পকেট থেকে হাতে লেখা একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। চিরকুটে লেখা রয়েছে, মা আমাকে ক্ষমা করে দিও, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়, মারিয়া আমার জান।
প্রেমে ব্যর্থ হয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। রিয়াজ তার মা-বাবার একমাত্র পুত্র সন্তান। রিয়াজের মা জেসমিন আক্তার জানান, কয়েকদিন যাবৎ তার ছেলের চলাফেরা অস্বাভাবিক ছিলো। মনে হতো মানসিক ভাবে অসুস্থ। পুলিশ মরদেহ উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here