top news 24

অনলাইন ডেস্ক

বদলে গেছেন ডোনাল্ড ট্রাম্প। তিনি আর মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নন, গলফ খেলোয়াড়ের পোশাকে একজন সাধারণ মানুষ। লন্ডনের মাদাম ত্যুসো মিউজিয়ামে ট্রাম্পের মূর্তিতে এসেছে আমূল বদল। এতদিন সেখানে দেখা যেত একজন প্রেসিডেন্টকে।

কিন্তু মার্কিন প্রেসিডেন্সিয়াল ইলেকশনে হারার পর ট্রাম্পের পোশাক পরিবর্তন করিয়ে দিয়েছেন মাদাম ত্যুসো কর্তৃপক্ষ। আগে ট্রাম্পের পরনে যে নীল রংয়ের স্যুট থাকত, তা বদলে মেকওভার হয়েছে বিদায়ী প্রেসিডেন্টের। এবার তাকে দেখা গেছে গলফ খেলোয়াড়ের পোশাকে।

সেই পোশাকে জুড়েছে মভ কালারের পোলো টি শার্ট, গলফ ট্রাউজার, লাল টুপি। মাদাম ত্যুসো কর্তৃপক্ষ নিজেদের টুইটার হ্যান্ডেলে লিখেছে নির্বাচনের ফল যাই হোক না কেন, এবার ট্রাম্প নিজের পছন্দের খেলায় অনেক বেশি সময় দিতে পারবেন। তাই মাদাম ত্যুসো ট্রাম্পকে এই পোশাকে দেখতে চেয়েছে, যা ২০২১ সালে ট্রাম্পের আসল পরিচ্ছদ হবে।
স্বাভাবিকভাবেই ট্রাম্পের এই পোশাক নজর কেড়েছে নেটিজেনদের। ভাইরাল হয়েছে সেই ছবি। নেটিজেনদের অনেকেই এই মূর্তিকে ঠিক পছন্দ করেননি। কারণ তাদের মতে এই মূর্তি বেশ রোগা। একজনের মন্তব্য মূর্তি তৈরি করার সময়ে মোম কি কম পড়েছিল। আরও ৫০ পাউন্ড যোগ করতে হবে এই মূর্তিতে।

এদিকে, দিন কয়েক আগেই গলফের কোর্টে সময় কাটাতে দেখা যায় ট্রাম্পকে। সম্পূর্ণ অন্য মেজাজে ধরা দেন তিনি। শনিবার সকালেই হোয়াইট হাউস ছেড়ে গলফ কোর্টে যান ট্রাম্প। সেখানে বেশ কিছুক্ষণ গলফ খেলেন তিনি। ভার্জিনিয়ার স্টার্লিনের ট্রাম্প ন্যাশনাল গলফ কোর্সে গলফ খেলতে দেখা যায় ট্রাম্পকে।

যে সময় মার্কিন যুক্তরাষ্ট্রের বড় বড় চ্যানেল, সিএনএন, এনবিসি, সিবিএস, এবিসি, ফক্স পেনসিলভেনিয়ার ভোটের ফল ঘোষণা করে জো বাইডেনকে প্রেসিডেন্ট বলে জানাচ্ছে. তখনই গলফ কোর্টে খেলতে দেখা গেছে ট্রাম্পকে।

প্রেসিডেন্সিয়াল ইলেকশনের ফলাফল বেরোনোর আগে বেশ কিছুক্ষণ পর পর্যন্তও তিনি চুপ ছিলেন। তারপর হঠাৎ তার টুইট মেলে। আর সেই টুইটে তিনি দাবি করেন, ‘৭ কোটি ১০ লক্ষ ভোট পেয়েছি। এখনও পর্যন্ত সিটিং প্রেসিডেন্ট হিসেবে পাওয়া এটাই সবথেকে বেশি ভোট।’

তবে হিসেব যে মিলছে না, তা বিলক্ষণ বুঝেছিলেন বিদায়ী প্রেসিডেন্ট। তাই গাঢ় ছাই রংয়ের প্যান্ট, ছাই রংয়ের জ্যাকেট পরে বেরিয়েছিলেন ট্রাম্প। মাথার বেসবল হ্যাটে লেখা ছিল মেক আমেরিকা গ্রেট এগেইন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here