টপ নিউজ 24

মাদারীপুরের রাজৈরে বৃদ্ধ রুহিদাস বাড়ৈকে (৭৫) পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ সুকদেব বৈদ্য ও সমীর বৈদ্যের বিরুদ্ধে। 

সোমবার সন্ধ্যায় রাজৈর উপজেলার চৌয়ারীবাড়ী গ্রামে ঘটনাটি ঘটে। নিহত রুহিদাস একই গ্রামের মৃত রূপচাঁদ বাড়ৈর ছেলে। এসময় রুহিদাসের নাতী জীবন বৈদ্যও (১৫) আহত হয়। এব্যাপারে রাজৈর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।পুলিশ, এলাকাবাসী ও স্বজনরা জানায়, সোমবার সন্ধ্যায় রাজৈর উপজেলার চৌয়ারীবাড়ী গ্রামে রুহিদাসের জায়গায় প্রতিপক্ষ সুকদেব ও সমীর ভেসাল পাততে গেলে রুহিদাসের নাতী জীবন বাড়ৈর (১৫) বাধা দেয়। কথা কাটাকাটি একপর্যায়ে সুকদেব বৈদ্য ও সমীর বৈদ্য মিলে জীবন বাড়ৈকে বেদম মারপিট করে। এসময় তার নাতী জীবন বাড়ৈর চিৎকারে রুহিদাস এগিয়ে গেলে তাকে লোহার সাবল দিয়ে আঘাত করলে মারাত্মক আহত হন। রুহিদাস বাড়ৈকে রাত ১০টার দিকে প্রথমে রাজৈর হাসপাতাল এবং পরে ১১টার দিকে আশংকা অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। ঘটনার পরপরই সুকদেব বৈদ্য ও সমীর বৈদ্য এলাকা ছেড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে রাজৈর থানার ওসি শেখ সাদী জানায়, ঘটনা জানার পরেই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ব্যাপারে নিহতের পরিবারের অভিযোগ আমলে নেয়া হয়। অভিযুক্ত সুকদেব বৈদ্য (৪৫) ও সমীর বৈদ্যকে (৪০) গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here