top news 24

অনলাইন ডেস্ক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যে বলিউডের মাদক চক্র আলোচনায় এসেছে সম্প্রতি। কিছু সংবাদমাধ্যম জানায়, সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী জিজ্ঞাসাবাদে মাদকসেবীদের যে তালিকা দিয়েছেন সেখানে সারা আলী খান ও রাকুল প্রীত সিং-এর নাম রয়েছে। বিষয়টি নিয়ে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন ‘দে দে পেয়ার দে’ নায়িকা রাকুল।

তার অভিযোগ, ড্রাগ মামলায় নাম উঠে আসায় মিডিয়া তার ভাবমূর্তি নষ্ট করছে। বৃহস্পতিবার সেই মামলার শুনানিতে দেশটির কেন্দ্রীয় সরকারের অবস্থান জানতে চেয়েছেন আদালত।

একই সঙ্গে প্রসার ভারতী, প্রেস কাউন্সিল ও ন্যাশনাল ব্রডকাস্টার অ্যাসোসিয়েশন অব ইন্ডিয়াকে বিষয়টি পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত নেওয়ার নির্দেশ দিয়েছেন।
বিচারপতি নবীন চাওয়ালার একক বেঞ্চে এই মামলার শুনানি হয়। তখন আদালত জানান, রাতারাতি কিছু ব্যবস্থা নেওয়া উচিত। সুশান্তর মৃত্যুর পর যেসব নাম উঠে এসেছে, তাতে সম্মানহানি হচ্ছে তাদের। এটি বন্ধ করা উচিত। তাই কোনও নির্দেশ জারি করে যথাযথ ব্যবস্থা নেওয়ার কথা বলেন বিচারপতি।

এরপর আগামী ১৫ অক্টোবর এই মামলায় পরবর্তী শুনানি ধার্য করেন আদালত।

সম্প্রতি সুশান্তকে কেন্দ্র করে একাধিক বলিউড অভিনেত্রীকে নিয়ে নানান ধরনের গুঞ্জন উঠেছে। এর জন্য সংবাদমাধ্যমকে দুষছেন অনেকে। কেউ কেউ বলছেন, মিডিয়া ট্রায়ালের মাধ্যমে হয়রানি করা হচ্ছে।

সুশান্তর মৃত্যুর পর দায়ের করা মাদক মামলায় রিয়া এবং আরও নয়জনকে গ্রেফতার করেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তাদের মধ্যে তিনজনকে পরে জামিনে মুক্তি দেওয়া হয়েছে। বর্তমানে বাইকুলা নারী কারাগারে বন্দি রয়েছেন রিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here