top news 24

অনলাইন ডেস্ক

কেঁচো খুঁড়তে বেরিয়ে এসেছে সাপ। সুশান্তের মৃত্যু রহস্যের তদন্তের হাত ধরে উঠে এসেছে বলিউডের মাদককাণ্ড। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) গভীরভাবে তদন্ত চালাচ্ছে। একাধিক বলিউড তারকাকে পড়তে হয়েছে এনসিবির জেরার মুখে। বেশ কিছু বলিউড অভিনেতার বাসায় হানা দিয়েছে এই তদন্তকারী সংস্থা। এবার অর্জুন রামপালের বাসায় তল্লাশি চালালেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা।
সোমবার দুপুরে এনসিবি অর্জুন রামপালের বান্দ্রার বাসায় হানা দেয়। জানা গেছে, প্রায় দুই ঘণ্টার মতো তল্লাশি চালান তাঁরা। এনসিবির কাছে খবর ছিল, এই বলিউড তারকার বাসায় মাদক আছে। তবে তাঁর বাসা থেকে কোনো কিছু উদ্ধার হয়েছে কি না, এখনো তা জানা যায়নি।এর আগে এনসিবি অগিসিয়ালোস ডেমেট্রিয়েডসকে মাদক রাখা এবং বিক্রি করার অভিযোগে গ্রেপ্তার করেছিল। তিনি অর্জুনের প্রেমিকা গ্র্যাবিয়ালা ডেমেট্রিয়েডসের ভাই। অগিসিয়ালোস জামিনে জেল থেকে ছাড়া পেয়েছেন। তবে এনসিবি আবার তাঁকে গ্রেপ্তার করেছে বলেও শোনা যাচ্ছে।এনসিবির পক্ষ থেকে জানানো হয়েছিল যে অগিসিয়ালোসের মাদক সরবরাহকারীদের সঙ্গে গভীর সংযোগ আছে। আর এদের কাছ থেকেই রিয়া, শৌভিক, স্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওন্ত সুশান্তের জন্য মাদক কিনতেন। অগিসিয়ালোসের সঙ্গে ওমেগা গোডউইনের ঘনিষ্ট সম্পর্ক রয়েছে। ওমেগা কোকেন সরবরাহের জন্য মুম্বাইতে গ্রেপ্তার হয়েছিলেন।

এক দিন আগে এনসিবি বলিউডের নামজাদা প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার বাসা থেকে গাঁজা উদ্ধার করেছে। সেই সঙ্গে ফিরোজের স্ত্রীকে গ্রেপ্তার করেছিলেন তাঁরা। এর আগে এনসিবি একই বিষয়ে রিয়া চক্রবর্তী, দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিংসহ অনেককে জিজ্ঞাসাবাদ করেছে।
দীপিকার সাবেক ব্যবস্থাপক কারিশমা প্রকাশকেও জেরা করেছেন তাঁরা। এনসিবি কারিশমার বাসা থেকে গাঁজা এবং সিবিডি অয়েল উদ্ধার করেছিল। ধর্মা প্রোডাকশনের সাবেক এক্সিকিউটিভ প্রযোজক ক্ষিতীশ প্রসাদকেও গ্রেপ্তার করেছিল এই তদন্তকারী সংস্থা। তবে অর্জুনের সাথে আর কোন কোন বিটাউন তারকার বাসায় এনসিবি তল্লাশি চালাবে, তা সময়ই জানিয়ে দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here