নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুণ্ডা এলাকার মোল্লাবাড়ি আধুনিক ও মডেল জামে ম’সজিদ নির্মাণের সাত টন রড ডা’কাতি হয়েছে।

মোল্লাবাড়ি জামে ম’সজিদের তত্ত্বাবধানে থাকা আজিম মোল্লা বাপ্পি জানান, প্রায় দুই বিঘা জায়গার মধ্যে সাত কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে আধুনিক মডেল মোল্লাবাড়ি জামে ম’সজিদ। ম’সজিদে থাকবে সব সুযোগ-সুবিধা। কিন্তু গত বুধবার গভীর রাতে ম’সজিদের সীমানা প্রাচীর টপকে একদল ডা’কাত নিরাপত্তা কর্মীকে অ’স্ত্র ঠেকিয়ে হাত-পা বেঁধে সাত টন রড নিয়ে যায় ডা’কাতদের নিজস্ব যানবাহনে।

আজিম মোল্লা বাপ্পি আরো জানান, এই এলাকায় কিছুদিন পর পরই ডা’কাতি হয়ে থাকে। সিদ্ধিরগঞ্জ থা’না পু’লিশের কাছে অ’ভিযোগ করার পরও এখন পর্যন্ত কোনো আ’সামি না ধরতে পারাটা হতাশাজনক। কিছুদিন পরপর ডা’কাতি হচ্ছে এলাকায়। নিরাপত্তাহীনতায় ভুগছে এলাকাবাসী। ডা’কাত আতঙ্কে থমথমে অবস্থা বিরাজ করছে।

এদিকে সিদ্ধিরগঞ্জ থা’না পু’লিশ জানিয়েছে, মোল্লাবাড়ি জামে ম’সজিদ নির্মাণের সাত টন রড ডা’কাতির ঘটনায় একটি অ’ভিযোগ পাওয়া গেছে। আ’সামি ধ’রার জন্য চেষ্টা চলছে।

দেখতে সুদৃশ্য আধুনিক মডেল বিশেষায়িত মোল্লাবাড়ি জামে ম’সজিদ নির্মাণ হলে থাকবে ইস’লামিক সাংস্কৃতিক কেন্দ্র। পুরুষদের পাশাপাশি নারীদের জন্য আলাদা থাকবে নামাজের স্থান। ইস’লামিক লাইব্রেরি, পড়াশোনার জন্য মক্তব ও হেফ্জখানা। থাকবে ই’মাম প্রশিক্ষণ কেন্দ্র ও হাজি ক্যাম্প। থাকবে গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা, ম’সজিদের অফিসের পাশাপাশি গবেষণা কক্ষ, কনফারেন্স কক্ষ, বিদেশি মেহমানদের আবাসন কক্ষসহ থাকবে অনেক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here