ভৈরব উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সায়দুল্লাহ মিয়া, আগানগর ইউনিয়ন সফর

ভৈরব প্রতিনিধি
ইমন মাহমুদ লিটন

গতকাল বিকেলে ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: সায়দুল্লাহ মিয়া উপজেলার আগানগর ইউনিয়নের শ্যামপুর ও ছাগাইয়া গ্রামে উন্নয়নমূলক কাজ নিয়ে মত বিনিময় সভার উদ্দেশ্যে স্থানীয় মেঘনা ফেরীঘাট হতে নদীপথে রওনা হন।

তিনি প্রধান অতিথি হিসাবে প্রথমে শ্যামপুর এলাকায় মতবিনিময় সভা করে। এরপর ছাগাইয়া বালুর মাঠে মতবিনিময় সভা করে সন্ধ্যাকালীন পর্যন্ত।

মেঘনা ফেরী ঘাট হইতে রওনা হওয়ার কিছুক্ষণের মধ্যে আগানগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সেলিম আহমেদ এঁর নেত্রীত্বে শতাদিক নৌকায় প্রায় ৫শত লোকের মাধ্যমে বাদ্যযন্ত্র বাজিঁয়ে উৎসব মুখর পরিবেশে প্রধান অতিথি আলহাজ্ব মো: সায়দুল্লাহ মিয়া কে বরণ করে নেন সেলিম আহমেদ।

প্রথমে শ্যামপুর সায়দুল্লাহ মিয়া প্রাথমিক বিদ্যালয় নৌ-ঘাটে মত বিনিময় সভায় শ্যামপুর বাসী দাবী সায়দুল্লাহ মিয়া প্রাথমিক বিদ্যালয়টি সরকারী করণ করা হয়। প্রধান অতিথি বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বলেন আগামী জানুয়ারী মাসের মধ্যে স্কুলটি সরকারী হয়ে যাবে বলে এলাকাবাসী উদ্দেশ্যে ওই কথা বলে বক্তব্য শেষ করে ।
পরপরই ছাগাইয়া গ্রামে গেলে গ্রামবাসী প্রধান অতিথি কে বরণ করার জন্য চারিদিকে নারীপুরুষ সহ প্রায় ২০ তোরণ গেইট করে অতিথি কে বরণ করে নেন।
মতবিনিময় সভায় আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: মোমতাজ উদ্দিন সভাপতিত্ব করেন।
প্রধান অতিথি আলহাজ্ব মো: সায়দুল্লাহ মিয়ার কাছে ২৫ টি প্রকল্প বাস্তবায়নে দাবী করে একটি মানপত্র পাঠ করে তুলে দেন ভৈরব উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মো: সেলিম মিয়া।

বক্তব্যে প্রথমে এলাকাবাসী কে বলেন আপনাদের যে দাবী করেছেন এর মধ্যে একটি দাবী ভৈরব টু ছাতিয়ানতলা পর্যন্ত বেরিবাধের জন্য ১০৩ কোটি টাকা বরাদ্দ হয়ে গেছে বাকি সকল দাবী পূরুণ হবে তবে প্রত্যেকটা দাবীর জন্য আমার মাধ্যমে নাজমুল হাসান পাপন এম,পি, সাহেবের কাছে লিখিত আবেদন করবেন।

সায়দুল্লাহ মিয়া আরো বলেন- আপনাদের এলাকায় এরই মধ্যে অনেক রাস্তাঘাটের কাজ হয়ে গেছে কিছু বাকি আছে আর কিছু প্রস্তাবিত আছে । যার ব্যায় হতে যাচ্ছে প্রায় ৩৩কোটি টাকা।
এসময় উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা ও দায়রা জজ মো: হেলাল উদ্দিন, চট্রগ্রাম জেলা ট্যুরিস্ট পুলিশ সুপার আপেল মাহমুদ,ভৈরব উপজেলা আওয়ামীলীগের সহ-সভপতি ও ভৈরব প্রেসক্লাবের সাবেক সভাপতি মো: জাকির হোসেন কাজল,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক এনামুল হক জাহাঙ্গীর, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খলিলুররহমান ভৈরব পৌর আওয়ামীলীগের সভাপতি ও ভৈরব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস,এম, বাকি বিল্লাহ ,সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক মোশারফ হোসেন মোছা, ভৈরব উপজেলা যুবলীগের আহবায়ক অরুন আল আজাদ,যুগ্ম -আহবায়ক মো:ইকবাল হোসেন ,ভৈরব পৌর আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক রাফিউল আলম মঈন, ভৈরব উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক, আফজাল হোসেন জামাল, অনুষ্টানটি সঞ্চালনা করেন আগানগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: হুমায়ুন আহমেদ এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় নেত্রীবৃন্দ সহ আওয়ামীলীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ, ও ছাত্রলীগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here