ভৈরবে পূর্ব শত্রুতার জেরে আগুনে পুড়িয়ে দিয়েছে ৩টি দােকান। ৯ লাখ টাকার।।

ভৈরবে পূর্ব শত্রুতার জেরে আগুনে পুড়িয়ে দিয়েছে ৩টি দােকান। ৯ লাখ টাকার মালামাল ভস্মীভূত

,৩০ মার্চ,মোঃ ছাবির উদ্দিন রাজু , ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

ভৈরবে জগন্নাথপুরে ( গাইনহাটি) গ্রামে পূর্ব শত্রুতার জেরে আগুনে মুদি দোকান সহ ৩ টি দোকান পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে । এ সময় আগুনে দোকানের ফ্রিজ,মুদিমালসহ অন্তত ৮/৯ লাখ টাকার মালামাল পুড়ে গেছে । খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তা আগুন নেভাতে সক্ষম হয় । এ বিষয়ে মন মিয়া বাদী হয়ে ভৈরব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
স্থানীয়রা ও মুদি দোকানদার জানান, শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে হঠাৎ দোকানে আগুনের কুন্ডলী দেখে এলাকাবাসীরা আগুন নেভাতে চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ১ ঘন্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয় ।
এ বিষয়ে মুদি দোকানদার মন মিয়া জানান, তার পুত্র সৈকত দীর্ঘ ৯ বছর যাবত মালয়েশিয়া প্রবাসী। তার পুত্রের সাথে একই এলাকার ইদ্রিস মিয়ার পুত্র জসিম মিয়া গত ২ বছর যাবত একই সাথে থাকে। গত ১ মাস পূর্বে জসিম বাড়িতে আসে এবং গত ২৮ মার্চ বৃহস্পতিবার জসিম মিয়া, ইদ্রিস মিয়াসহ বেশ কয়েকজন তার দােকানে এসে তাকে মারধোর করে বলে তার ছেলের কাছে নাকি টাকা পাওনা। অথচ আমার ছেলের কাছে কোন টাকা পাওনা নেই। সে একটি কোম্পানিতে চাকরি করে । কোম্পানি টাকা না দিলে সেখানে আমার ছেলের কি করার আছে। অথচ তারা আমাকে মারধোর করে আহত করে হুমকি দেয় যে আমার দোকানের মালামাল লুট করে নিয়ে যাবে। পরে শুক্রবার রাতে তারা আমার দোকানে আগুন লাগিয়ে দিয়েছে। এতে আমার দোকানের মালামাল পুড়ে ৮/৯ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে । আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই ।
এ বিষয়ে অভিযুক্ত জসিম মিয়া জানান, তিনি মন মিয়ার পুত্র সৈকতের আন্ডারে মালয়েশিয়ায় চাকরীকালে ২ মাসের বেতন পাওনা। সৈকতকে বার বার তাগাদা দিলেও তিনি তার পাওনা বেতন দেননি। পরে ১ মাস আগে দেশে এসে তার বাবার কাছে টাকা চাইলে তিনি ও টাকা ফেরতের ব্যবস্থা করেননি। গত বৃহস্পতিবার তার দোকানে গেলে উল্টো সে ও তার পুত্র আমার উপর আক্রমণ করে। তাছাড়া তার দোকানে আমরা আগুন লাগায়নি। এটা মিথ্যা ও বানোয়াট আমাদেরকে ফাসানোর জন্য চক্রান্ত করছে।

এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার দুপুরে মারধোরের ঘটনায় মন মিয়া একটি লিখিত অভিযোগ করেছে । আর আগুন লাগানোর ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি।

এ বিষয়ে ভৈরব ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার আজিজুল হক রাজন জানান, আগুন লাগানোর খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। কি কারনে আগুন লেগেছে তা তদন্ত করে জানাযাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *