ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক ব্যবসায়ী নিহত

ইমন মাহমুদ লিটন
ভৈরব প্রতিনিধি

ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিতাই চন্দ্র সাহা (৬৫) নামের এক ব্যবসায়ী নিহত হয় একজন আহত।

তার বাবার নাম নিদান চন্দ্র সাহা ভৈরব বাজার ডালপট্রি এলাকায় বসবাস করতেন। আজ শনিবার সকাল ৬.৪৫মিঃ দিকে শহরের মেঘনাপাড় রেলওয়ে সেতু সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে।
একজন আহত হন খবর পেয়ে ভৈরব থানা পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আজ দুপুরে তার লাশ ময়না তদন্তের জন্য কিশোরগন্জ পাঠিয়েছে ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

প্রতক্ষ্যদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে আজ শনিবার সকালে ব্যবসায়ী নিতাই চন্দ্র সাহা ঘুম থেকে উঠে ভৈরবের নদীর পাড় এলাকায় হাঁটতে যায় সকাল পৌনে ৭ টার দিকে সে রেলওয়ে সেতু সংলগ্ন এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা তাকে আটক করে তার মোবাইলটি নেয়ার চেষ্টা করে।

এসময় সে বাধা দিলে ছিনতাইকারীরা তার পায়ের উরুতে ছুরি দিয়ে আঘাত করে ঘটনার সময় পথচারীরা কেউ এগিয়ে আসেনি বলে জানা গেছে।
খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত নিতাইকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
হাসপাতালের ডাক্তার মোকিত ইসলাম জানান, অতিরিক্ত রক্তক্ষরনে তার মৃত্যু হয়েছে। তিনি বলেন হাসপাতালে আনার আগে পথের মধ্যই তার মৃত্যু হয়। নিহতের একমাত্র ছেলে রাজীব সাহা জানান, আমার বাবা প্রতিদিনের মত আজ শনিবার সকালে ঘুম থেকে উঠে প্রাতঃভ্রমনে যায়।

ছিনতাইকারীর ছুরিকাঘাতে বাবার মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। কি কারনে কারা তাকে ছুরিকাঘাত করল আমরা তা বলতে পারছিনা। ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঠিক কি কারনে কারা তাকে ছুরিকাঘাত করল পুলিশ ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here