টপ নিউজ 24

বরিশাল প্রতিনিধি

ব‌রিশা‌লের হিজলা উপ‌জেলায় শ্রমিক লী‌গের দুই গ্রু‌পের সংঘর্ষ চলাকা‌লে পংকজ না‌থ এমপির গাড়ি ভাঙচুর করা হয়েছে। মঙ্গলবার রাত সা‌ড়ে ৯টার দি‌কে হিজলা উপ‌জেলার খুন্না বন্দ‌রে এ ঘটনা ঘ‌টে।

আওয়ামী লীগের এই সংসদ সদস্য জানান, স্থানীয় শ্রমিক লী‌গের সাধারণ সম্পাদকের উপর উপ‌জেলা আওয়ামী লী‌গের সহ-সভাপ‌তি এনা‌য়েত গ্রুপের অভ‌্যন্তরীণ কোন্দ‌ল অনেকদিন থেকে। এরই জের ধ‌রে তারা সংঘর্ষে জড়ায়। তাৎক্ষ‌ণিকভাবে ওই পথ ধ‌রে যাওয়ার সময় তার গাড়িবহর ঘটনার মধ্যে প‌ড়ে। তখন তার গাড়ির কাঁচ ভেঙে যায়। কিন্তু তার ওপর কেউ হামলা চালায়‌নি।

পংকজ নাথ বরিশাল-৪ আসনের (হিজলা-মেহেন্দিগঞ্জ) সংসদ সদস্য। ওই এলাকায় ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে আওয়ামী লীগের অভ্যন্তরীণ বিরোধ চলছে।

তবে ঘটনার বিষয়ে প্রত্যক্ষদর্শীরা জানান, হিজলা উপ‌জেলার বড়জা‌লিয়া ও গুয়াবা‌ড়িয়া ইউনিয়নে দলীয় কর্মসূচিতে মঙ্গলবার বিকা‌লে অংশগ্রহণ ক‌রেন এম‌পি পংকজ। এরপর তি‌নি স্থানীয় ডাকবাং‌লো‌তে বিশ্রাম নেন। রাত সোয়া ৯টার দি‌কে ডাকবাং‌লো থে‌কে তি‌নি হিজলা ফেরীঘা‌টের দি‌কে যাত্রা ক‌রেন। হিজলা উপ‌জেলা আওয়ামী লীগের কার্যাল‌য়ের কাছাকা‌ছি পৌঁছলে একদল বিক্ষুদ্ধ লোক তার গা‌ড়িবহ‌রের দি‌কে ইটপাট‌কেল নি‌ক্ষেপ ক‌রেন। তখন এম‌পি পংকজ‌কে বহনকা‌রী গা‌ড়ির গ্লাস ভে‌ঙে চালক শুক্কুর সামান‌্য আহত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here