top news 24

অনলাইন ডেস্ক

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় প্রকাশ্যে টিভি অভিনেত্রী মালভি মালহোত্রাকে ছুরি দিয়ে ক্ষতবিক্ষত করেছে এক ফেসবুক বন্ধু। এ ঘটনায় গুরুতর জখম অবস্থায় মালভিকে মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার রাতে মুম্বাইয়ের ভারসোভায় এ ঘটনা ঘটে। মালভি মালহোত্রার উপর হামলার ঘটনায় জোরালো শোরগোল শুরু হয়েছে বিভিন্ন মহলে।

মালভি জানিয়েছেন, ২০১৯ সালে ফেসবুক মারফত পেশায় চলচ্চিত্র প্রযোজক যোগেশকুমার মহিপাল সিং নামে ওই অভিযুক্তের সঙ্গে বন্ধুত্ব হয় তার।
এ ঘটনায় আক্রমণকারী যোগেশকুমার মহীপাল সিংয়ের উপযুক্ত শাস্তির দাবিতে সরব হয়েছেন মালভি।

টেলিভিশনের এই ভারতীয় অভিনেত্রী জাতীয় মহিলা কমিশনের প্রধান রেখা শর্মার সাহায্য চান। পাশাপাশি ঘটনাটির বিচারে কঙ্গনা রনৌত যাতে তাকে সাহায্য করেন এবং তার পাশে দাঁড়ান, সে বিষয়ে কঙ্গনাকে অনুরোধ করেন মালভি।

কঙ্গনা রনৌতের জন্ম হিমাচল প্রদেশের মান্ডিতে। মালভির জন্মও মান্ডিতে। দোষীর উপযুক্ত শাস্তির জন্য কঙ্গনা যাতে পদক্ষেপ নেন, সে বিষয়ে ‘বলিউড কুইন’র সাহায্য চান মালভি মালহোত্রা।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সম্প্রতি দুবাই থেকে মুম্বাই ফেরেন মালভি মালহোত্রা। গত সোমবার রাত ৯টা নাগাদ ভরসোভার একটি ক্যাফেটেরিয়া থেকে বের হওয়ার সময় মালভি মালহোত্রার উপর ছুরি নিয়ে হামলা চালান যোগেশকুমার মহীপাল সিং নামে এক ব্যক্তি।

মালভি কেন তার সঙ্গে কথা বলছেন না এবং তার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন-মহীপাল সিং এমন প্রশ্ন করলে মালভি তাকে স্পষ্ট জানিয়ে দেন, তিনি যেন অভিনেত্রীর পেছন পেছন না ঘোরেন। মালভি তাকে বিয়ে করবেন না বলেও স্পষ্ট জানিয়ে দেন সরাসরি। এরপরই ক্ষুব্ধ হয়ে মহীপাল সিং তার উপর ছুরি নিয়ে হামলা চালান বলে জানা যায়। তিনবার হামলা চালিয়ে সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্ত।

এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মালভি। মুম্বাই পুলিশের দাবি, ইতোমধ্যেই খুনের চেষ্টা ও ধাওয়া করার অপরাধে মামলা রুজু করা হয়েছে। মহীপালকে খুব শিগগিরই গ্রেফতার করবে পুলিশ, তদন্ত শুরু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here