Top news 24

অনলাইন ডেস্ক

ফের বিপাকে পড়েছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি। তাকে নোটিশ পাঠিয়েছেন কেরালার হাইকোর্ট। পাশাপাশি দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া এবং আজু ভার্গিসকেও নোটিশ পাঠানো হয়েছে।

তরুণ প্রজন্মকে অনলাইনে রামি (তাস) খেলতে প্রলুব্ধ করার কারণে তাদের বিরুদ্ধে নোটিশ পাঠানো হয়। তারা তিনজনই একটি জনপ্রিয় অনলাইন রামি কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

কেরালা হাইকোর্টের মুখ্য বিচারপতি এস মণিকুমার এবং বিচারপতি অনিল কে নরেন্দ্রণের ডিভিশন বেঞ্চ এই নোটিশ পাঠিয়েছেন। এই বিষয়ে কেরালা সরকারের মতামত জানতে চেয়েছেন আদালত।
ত্রিশূরের বাসিন্দা পাউলি ভাড়াক্কন আদালতে একটি পিটিশন দাখিল করেছিলেন। তার অভিযোগ, অনলাইন রামি খেলা ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে। আইনি উপায়ে অবিলম্বে তা বন্ধ করা উচিত। বাকি রাজ্যগুলো তাই করেছে। কিন্তু কেরালা সরকারের সেই মনোভাব নেই। সেখানে অনলাইন রামির কোনো কথাই বলা নেই। পাউলির মতে, বিখ্যাত মানুষজন এ ধরনের খেলার বিজ্ঞাপন করার কারণে সাধারণ মানুষের মধ্যে আগ্রহ আরও বৃদ্ধি পাচ্ছে।

কেরালার আইন অনুযায়ী, কোহলিরা যে আইনবিরোধী কাজই করেছেন! ১৯৬০ সালেই কেরালা সরকার আইন পাস করে যেখানে রামি খেলাকে অপরাধ হিসেবে দেখা হয়। পোকার, ইন্টারন্যাশনাল ব্রিজের মতো রামি খেলাকেও জুয়ার উদ্দেশ্যে ব্যবহার করা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here