Top news 24

অনলাইন ডেস্ক

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে দ্বিতীয় দফার ভোটের আগে পশ্চিম মেদিনীপুরের কেশপুরে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে। নিহত ব্যক্তির নাম উত্তম দলুই। তাকে ছুরি দিয়ে কোপানো হয়েছে বলে অভিযোগ। বিজেপি আশ্রিত দুর্বৃত্তরা এই ঘটনা ঘটিয়েছে বলে দাবি নিহতের পরিবারের। খবর আনন্দবাজার পত্রিকার।

তবে স্থানীয় বিজেপি নেতৃত্ব এই অভিযোগ অস্বীকার করেছেন। এই ঘটনায় এখনও পর্যন্ত ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গোটা ঘটনায় রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

বুধবার রাত ১১টা নাগাদ কেশপুর ব্লকের ৪ নম্বর অঞ্চলের অন্তর্গত দাদপুর গ্রামের হরিহর চক বুথ এলাকায় এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। চল্লিশোর্ধ্ব উত্তম দলুই তৃণমূলের বুথ সাধারণ সম্পাদক ছিলেন। তার পরিবারের অভিযোগ, রাতে ভাত খেতে বসেছিলেন উত্তম। সেই সময় বাড়িতে ঢুকে এসে হামলা চালায় একদল দুর্বৃত্ত।
নিহতের পরিবারের লোকজন জানিয়েছেন, টেনে হিঁচড়ে উত্তমকে ঘর থেকে বার করে নিয়ে যায় দুর্বৃত্তরা। বাড়ির বাইরে একটি সাঁকোর কাছে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে। তার পর পেটে ছুরি বসিয়ে দেয়।

বিজেপি আশ্রিত প্রায় ৩০-৩৫ জন দুর্বৃত্ত মিলে হামলা চালায় বলে অভিযোগ উত্তমের পরিবারের। তারা জানিয়েছেন, হামলার পর গুরুতর জখম অবস্থায় মেদিনীপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় উত্তমকে। কিন্তু সেখানে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here