top news 24

মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত মা-বাবার কোলের মধ্য থেকে ১৭ দিন বয়সী শিশু চুরি ও তিনদিন পরে পুকুরে মরদেহ পাওয়ার ঘটনায় শিশুটির পিতা সুজন খান (২৮), সুজনের ছোট ভাই রিপন খান (২৫) ও ভগ্নিপতি হাসিব শেখকে (৩০) আটক করে করেছে পুলিশ।

জিজ্ঞাসাবাদের জন্য বুধবার বেলা ১টার দিকে তাদের থানায় নেওয়া হয়েছে। এদিন বেলা ৮টার দিকে সুজন খানের ঘর সংলগ্ন পুকুর থেকে ভাসমান অবস্থায় শিশু সানজিদার মরদেহ উদ্ধার করে পুলিশ।

শিশুটির মরদেহ পাওয়ার খবর শুনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, বাগেরহাট পিবিআই ও সিআইডির পৃথক দুটি টিম বুধবার বেলা ১০টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এবিষয়ে শিশুটির মা শান্তা আক্তার অভিযোগ করে বলেন, ‘আমার মেয়েকে পরিকল্পিতভাবে তুলে নিয়ে হত্যা করে পুকুরে ফেলে রাখা হয়েছে।’

থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, শিশুটির মরদেহ পুকুর থেকে উদ্ধার করে পোস্টমর্টেম করাতে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার পিতাসহ ৩ জনকে থানায় আনা হয়েছে। পরিবারের সদস্যরা এ ঘটনার সাথে জড়িত থাকতে পারে বলে সন্দেহ রয়েছে পুলিশের।

উল্লেখ্য, গত রবিবার দিবাগত রাত ১টার দিকে মোরেলগঞ্জ সদর ইউনিয়নের গাবতলা গ্রামের সুজন খানের ২য় সংসারের শিশুকন্যাকে অজ্ঞাত দুর্বৃত্তরা বিছানা থেকে তুলে নিয়ে যায়। পরে তাকে হত্যা করে পুকুরে ফেলে রাখে। এ ঘটনায় মঙ্গলবার রাতে থানায় শিশু অপহরণের অভিযোগে মামলা দায়ের হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here