top news 24

অনলাইন ডেস্ক

শুরুটা আরও ভালো হতে পারত শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুরের। করণ জোহরের ধর্ম প্রোডাকশনের মতো বড় ব্যানারের ছবি ধড়ক দিয়ে অভিষেক হলো। কিন্তু বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি। সমালোচকেরাও ছেড়ে কথা বলেননি। জাহ্নবীর কপালে তাই জুটেছে স্বজনপ্রীতির অভিযোগ।

তবে নিজেকে প্রমাণ করার জন্য মরিয়া বনি কাপুরকন্যা। তার প্রমাণ পাওয়া গেছে গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল ছবিতে। তাঁর বলিউডে যাত্রা কেবল শুরু। পড়ে আছে এখনো দীর্ঘ পথ। প্রতি পদেই নিজেকে প্রমাণ করতে হবে জাহ্নবীকে। নতুন চ্যালেঞ্জ নিতেও তাই প্রস্তুত এই তরুণ অভিনেত্রী।এবার মালয়ালম ছবির হিন্দি রিমেকে নিজেকে মেলে ধরবেন তিনি। আর ছবিটি প্রযোজনা করছেন বাবা বনি কাপুর নিজেই।ছবির চিত্রনাট্য বেশ ভালো লেগেছে জাহ্নবী কাপুরের। একবার চিত্রনাট্য শুনেই তিনি ছবিটি করতে রাজি হয়েছেন.

ফেব্রুয়ারি মাসে শুরু হবে হেলেন ছবির শুটিং। ছবিটির বেশির ভাগ শুটিং হবে উত্তর প্রদেশের লক্ষ্ণৌতে। এখন শুটিং-পূর্ব প্রস্তুতি চলছে।

মালয়ালম হেলেন ছবির গল্প এক তরুণী নার্সকে ঘিরে। তিনি কানাডা যেতে চান। কিন্তু তাঁর জীবনে এমন একটি ঘটনা ঘটে যে সব পরিকল্পনা পাল্টে যায়। একদিন কাজ থেকে ফেরার পথে হঠাৎ উধাও হয়ে যান ওই তরুণী।জাহ্নবী কাপুরকে করণ জোহরের তখত আর দোস্তানা টু ছবিতে দেখা যাবে। তাঁর হরর কমেডি ছবি রুহি আফজানাও মুক্তি পাবে সামনেই। সেখানে রুহী ও আফজানা—দুই চরিত্রেই দেখা যাবে তাঁকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here