top news 24

অনলাইন ডেস্ক

জিরো’ সিনেমার পর প্রায় দুই বছর বিরতি শেষে আবারো শুটিংয়ে ফিরেছেন বলিউড বাদশা শাহরুখ খান। শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘পাঠান’। সিনেমাটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস।

সোমবার প্রযোজনা প্রতিষ্ঠানটির সামনে শাহরুখকে নতুন লুকে দেখা গেছে। তার মাথায় লম্বা চুল, মুখে দাড়ি ও চোখে চশমা ছিল। এই সময় তার পরনে ছিল সাদা টি-শার্ট ও ডেনিমের প্যান্ট।

সিনেমাটির জন্য যে শারীরিকভাবেও বেশ পরিশ্রম করতে হয়েছে শাহরুখকে তা দেখা মাত্রই বোঝা যাচ্ছে।
শাহরুখ খানের ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। নতুন লুকে শাহরুখকে দেখে বেশ উচ্ছ্বসিত এই অভিনেতার ভক্তরা। আবারো পর্দায় প্রিয় তারকাকে দেখার অপেক্ষায় তারা।

‘পাঠান’ সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। এতে আরো অভিনয় করছেন জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোন। সিনেমাটিতে অতিথি চরিত্রে সালমান খানকে দেখা যাবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। ইতোমধ্যেই শুরু হয়ে গেছে সিনেমাটির শুটিং কাজ।

জানা গেছে, এ সিনেমায় একটি অ্যাকশন থ্রিলার চরিত্রে দেখা মিলবে তার। সব মিলিয়ে শাহরুখ ভক্তদের জন্য রোমাঞ্চকর কিছুই অপেক্ষমান।

শাহরুখ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পায় এটি। আনন্দ এল রাই পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। সিনেমাটি বক্স অফিসে খুব বেশি সুবিধা করতে পারেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here