মিরপুর ১ নং এ শাহ আলী রহমাতুল্লাহ আলাইহির মাজার এর পিছনে একটি পাইকারি ফল বাজার গড়ে উঠেছে , এই ফল বাজার বর্তমানে ঢাকা শহরে সবচাইতে বড় পাইকারি ফলের বাজার , এরকম একটি মহৎ কাজ , বৃহৎ কাজ , জাদের হাত ধরে শুরু হয়েছে , প্রতিষ্ঠিত হয়েছে , তাদের মধ্যে একজন শেখ মামুন , পুরো নাম : হাজী শেখ মুহাম্মদ মামুনুল হক ।

কি এই মামুনুল হক ?
দল-মত-নির্বিশেষে ,১৪ আসনে যার জনমত সকলের উর্ধে । তিনি শাহ আলী থানার প্রতিষ্ঠাতা যুগ্মসাধারণ সম্পাদক আওয়ামী লীগের , যদিও তিনি আওয়ামী লীগের একজন নেতা , তার গ্রহণযোগ্যতা দল-মত নির্বিশেষে , আপামর জনতা তার কথাই বলেন । তিনি সত্তিকারের একজন জনদরদি ও চাঁদাবাজ বিরোধী নেতা , সামাজিক বিচারের ক্ষেত্রে তিনি একজন ন্যায্য বিচারক , তিনি শাহ আলী পাইকারি ফল বাজার এর সভাপতি , সর্বোপরি তিনি একজন সমাজ সেবক ।

বর্তমান মিরপুর ১৪আসনের সর্ব সাধারণের একটাই দাবি , শেখ মামুন কে এমপি হিসেবে দেখতে চায় , শেখ মামুনের একটাই কথা , তিনি নমিনেশন পাক বা না পাক , ১৪ আসন কে তিনি চাঁদাবাজ মুক্ত , বেহায়াপনা মুক্ত , সন্ত্রাস মুক্ত ও মাদক মুক্ত করবেন ইনশাআল্লাহ । বর্তমান সমাজে উনার মতো নেতা প্রয়োজন এমনটাই ভাবছেন ১৪ নং আসনের সাধারণ জনগণ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here