top news 24

বরিশাল প্রতিনিধি

পটুয়াখালীর বাউফলে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. আনসার উদ্দিনকে মারধরের মামলায় কনকদিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন হাওলাদারকে বরিশাল থেকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর ৫টায় বরিশাল নদী বন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করেন বাউফলের বগা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. মহিবউল্লাহ। গ্রেফতারের পর চেয়ারম্যান শাহীনকে পটুয়াখালী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করে পুলিশ। আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে বৃহস্পতিবার রাতে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. আনসার উদ্দিনকে মারধর করেন ইউপি চেয়ারম্যান শাহীন হাওলাদার। এ ঘটনায় চেয়ারম্যানকে আসামি করে মামলা করেন ওই কর্মকর্তা। এরপর থেকে পলাতক ছিলেন কনকদিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান শাহীন হাওলাদার। বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

গত বৃহস্পতিবার রাতে তিনি কনকদিয়া বাজারে যান। সেখানে চেয়ারম্যান শাহীন হাওলাদারের সঙ্গে দেখা হলে তার সঙ্গে কথার এক পর্যায়ে সে উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামানের নাম ধরে অশ্লীল ভাষায় গালাগাল করতে থাকেন। আনসার উদ্দিন মোল্লা এর প্রতিবাদ করলে তাকে মারধর করেন চেয়ারম্যান শাহীন হাওলাদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here