top news 24

বরিশাল নগরীর বিভিন্ন স্থান থেকে দেশীয় অস্ত্রসহ আটক আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে কারাগারে প্রেরণ করা হয়েছে। পুলিশের দায়ের করা মামলায় বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়। 

এরা হলো বরিশালের বাকেরগঞ্জের কর্ণকাঠী ইউনিয়নের বারেক হাওলাদারের ছেলে ফিরোজ হাওলাদার, মেহেন্দিগঞ্জের ভাষানচর ইউনিয়নের শাজাহান মাতুব্বরের ছেলে ডাকাতিসহ ১৪ মামলার আসামী লিটন মাতুব্বর ও বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানার হরিপাশা এলাকার শাজাহান মোল্লার ছেলে ডাকাতিসহ ৭ মামলার আসামী লিটন মোল্লা। 

কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে নগরীর বিএম কলেজ রোডের সোবহান মিয়ার পুল এলাকা বিভিন্ন এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের ওই তিন সদস্যকে আটক করা হয়। তাদের কাছ থেকে রাম দা, বগি দা, চাইনিজ কুড়াল ও বিভিন্ন ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। তারা নগরীতে ডাকাতি কার্যক্রম চালানোর প্রস্তুতি নিচ্ছিলো বলে ধারনা পুলিশের। 

এ ঘটনায় থানার এসআই রুমান বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে ডাকাতি মামলা দায়ের করেছেন। ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here