top news 24

বরিশাল প্রতিনিধি

বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের দক্ষিন রাফিয়াদী এলাকায় বৌভাত অনুষ্ঠানে খাবার সময় মাংস কম দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের হামলা-সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বরের চাচা আজাহার মীর (৬৫) নিহত হয়েছেন।

মঙ্গলবার (৫ জানুয়ারি) বিকেলে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ৭ জন আহত হয়েছেন। এ ঘটনার পরপরই জিজ্ঞাসাবাদের জন্য ১২ জনকে আটক করেছে পুলিশ। নিহত আজাহার মীর একই এলাকার মৌজে আলী মীরের ছেলে।

দক্ষিণ রফিয়াদি গ্রামের মোতাহার মীরের ছেলে সজীব মীর ২ দিন আগে বরিশাল নগরীর কাউনিয়া সাবান ফ্যাক্টরী এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রুনা বেগমকে বিয়ে করেন। ওইদিন বরযাত্রা অনুষ্ঠানের মাধ্যমে রুনা বেগমকে বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়ি রাফিয়াদী নেয়া হয়। মঙ্গলবার বরের বাড়িতে বৌভাত অনুষ্ঠানে কনে পক্ষের ৪৮ জন অতিথি অংশগ্রহণ করে। খাবারের এক পর্যায়ে মাংস কম দেয়াকে কেন্দ্র কনে পক্ষের অতিথিদের সাথে বর পক্ষের লোকজনের বাদানুবাদ এবং এক পর্যায়ে হাতাহাতি ও সংঘর্ষ হয়। দুই পক্ষের হামলা সংঘর্ষের মধ্যে পড়ে আঘাত লেগে বরের চাচা আজহার মীর ঘটনাস্থলেই নিহত হয়।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কনে পক্ষের ২০ জনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here