top news 24

শেরপুর প্রতিনিধি

বগুড়ার শেরপুরে গরু বোঝাই ভটভটি উল্টে খাদে পড়ে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত শাহীন আলম (২৮) উপজেলার খানপুর ইউনিয়নের দড়িখাগা গ্রামের আহম্মদ আলীর ছেলে। এ ঘটনায় আরও ১০ জন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাতে শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের রণবীরবালা ঘাটপাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন- উপজেলার সুঘাট ইউনিয়নের বাসিন্দা মো. আসলাম হোসেন, আব্দুল মুন্নাফ, চাঁন মিয়া, বাবলু মিয়া, আব্দুস সোবহান, জাহাঙ্গীর আলম, বাবলু মিয়া, শাহজামাল, আবুল কালাম ও দুদু মিয়া।
জেলার ধুনট উপজেলার হাসুখালি হাট থেকে সাতটি গরু বোঝাই ভটভটি (নছিমন) ও আরেকটি খালি ভটভটি শেরপুর শহরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে উক্ত স্থানে পৌঁছলে ভটভটি দু’টি পাল্লা দিয়ে একে অপরকে ওভারটেকিং করার চেষ্টা করতে থাকে। একপর্যায়ে গরু বোঝাই ভটভটি উল্টে আঞ্চলিক সড়কটির পাশে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই গরু ব্যবসায়ী শাহীন আলম মারা যান। পরে এই দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাদেরকে বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here