ফিরে আসছে স্পাইডারম্যান

বিনোদন ডেস্ক  : 

‘আই ডোন্ট ওয়ান্ট টু গো মিস্টার স্টার্ক’, ‘অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার’ ছবিতে এই বাক্যটি বলেই টনি স্টার্কের কাঁধে মাথা রেখে ছাইয়ে পরিণত হয়েছিলেন টম হল্যান্ড ওরফে স্পাইডারম্যান। সে দৃশ্যে স্পাইডারম্যানের ভক্তদের চোখে এসেছিল পানি। তবে সে পানি মুছিয়ে দিতে আবারও ‘স্পাইডারম্যান হোমকামিং’-এর সিক্যুয়েল নিয়ে হাজির হচ্ছেন টম হল্যান্ড।

ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও প্রকাশ করেছেন টম। যেখানে তিনি তাঁর ভক্তদের জানিয়েছেন, তিনি আবারও আসছেন স্পাইডারম্যান হয়ে। এরই মধ্যে তিনি পেয়ে গেছেন স্পাইডারম্যানের পরবর্তী পর্বের পাণ্ডুলিপি। জানিয়েছেন পরবর্তী সিরিজের নামও। এবারের পর্বের নাম রাখা রয়েছে ‘স্পাইডারম্যান : ফার ফ্রম হোম’।

অতএব ধরে নেওয়া যায়, ‘অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার’-এ যারা ছাইয়ে পরিণত হয়েছিল, তাদের কেউই মারা যায়নি। এই ছবির মাধ্যমেই জানা যাবে, কী ঘটেছে বাকি অ্যাভেঞ্জার্সদের ভাগ্যে। ছবিতে টম হল্যান্ডের বিপরীতে অভিনয় করছেন মারিসা টমেই। পরিচালনা করবেন জন ওয়াটস। আর চিত্রনাট্য রচনায় কাজ করছেন জোনাথন গোল্ডস্টেইন ও জন ফ্রান্সিস। ২০১৯ সালের ৫ জুলাই ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here