top news 24

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে স্ত্রী হাসি বেগমকে (২৮) হত্যার দায়ে স্বামী জাহাঙ্গীর মীরের (৩৪) যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে।

সোমবার সকালে ফরিদপুরের বিশেষ জজ আদালতের বিচারক মো. মতিয়ার রহমান এ আদেশ দেন।

যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জারিমানা অনাদায়ে আরও ছয় মাস বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে জাহাঙ্গীরকে।
জাহাঙ্গীর ফরিদপুর সদরের বঙ্গেশ্বরর্দী গ্রামের বাসিন্দা। তিনি পেশায় একজন কাঠমিস্ত্রি। অপরদিকে হাসি বেগম পাশের বোয়ালমারী উপজেলার সাতৈর গ্রামের আবু মৃধার মেয়ে। হাসি বেগম দুই ছেলের মা।

আদালতের পেশকার সাধন কুমার বালা মামলার এজাহার বিবরণ উল্লেখ করে জানান, ২০১৮ সালের ২০ এপ্রিল দুপুরে পারিবারিক কলহের এক পর্যায়ে স্ত্রীকে কিল ঘুষি থাপ্পড় মারতে থাকে জাহাঙ্গীর। এক পর্যায়ে হাসি বেগম মৃত্যু বরণ করে। তখন জাহাঙ্গীর স্ত্রীর ওড়না তার গলায় পেচিয়ে ফাঁস দিয়ে তাকে ঘরের আড়ার সাথে ঝুঁলিয়ে রাখে।

এ ঘটনায় বঙ্গেশ্বরর্দী গ্রামের দফাদার আয়নাল মোল্লা বাদী হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। ২০১৮ সালের ২৪ আগস্ট এ মামলার অভিযোগপত্র প্রদান করেন তদন্তকারী কর্মকর্তা ফরিদপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আসলামউদ্দিন।

গত ২০১৮ সালের ২ জুন গ্রেফতার করা হয় জাহাঙ্গীরকে। গ্রেফতারের পর থেকে তিনি জেল হাজতে ছিলেন। রায়ের সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন। রায়ের পর জাহাঙ্গীরকে জেলা কারাগারে নিয়ে যাওযা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here