টপ নিউজ 24

অনলাইন ডেস্ক

ভারতের বিধানসভা নির্বাচনের বাকি আর হাতে গোনা কয়েকদিন। তার আগেই পশ্চিমবঙ্গ রাজনীতিতে পালাবদলে লেগে রয়েছে নিত্য নতুন রঙ্গ। সরস্বতী পুজার দিনে তাতে যোগ হল নতুন মাত্রা।

মঙ্গলবার টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জির সঙ্গে দেখা করলেন ক্ষমতাসীন দলের নেতা অনির্বাণ গাঙ্গুলি। আর তার জেরে শুরু হয়েছে জোর জল্পনা। তবে কি এবার সুপারস্টারও রাজনীতির প্রাঙ্গণে নামতে চলেছেন!

দু’জনের মধ্যে বেশ কিছুক্ষণ কথাবার্তা হয়। এদিন প্রসেনজিৎ চ্যাটার্জির হাতে নিজের লেখা বই ‘অমিত শাহ অ্যান্ড দ্য মার্চ অফ বিজেপি’ উপহার দেন। ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দেন দু’জনে।
রাজ্য বিজেপির এক শীর্ষ নেতার অবশ্য দাবি, বই দিতেই এদিন অভিনেতার বাড়িতে গিয়েছিলেন অনির্বাণ। তাতে রাজনৈতিক রং খোঁজার দরকার নেই। সেই ‘সৌজন্য সাক্ষাৎ’ নিয়ে প্রসেনজিতের কোনও প্রতিক্রিয়া না মিললেও গুঞ্জন ক্রমশ বাড়ছে।

বিশেষত টলিউড মহলে তৃণমূল কংগ্রেসের একচ্ছত্র আধিপত্যে থাবা বসাতে আগে থেকেই উদ্যোগী হয়েছে বিজেপি। টলিউডের বড় বড় ‘মাথা’-রাও তালিকায় আছেন বলে খবর। একইসঙ্গে সম্প্রতি একাধিকবার বিজেপির ‘কাছাকাছি’ এসেছেন প্রসেনজিৎ। যদিও প্রকাশ্যে কখনও সক্রিয় রাজনীতিতে যোগদানের ইচ্ছা প্রকাশ করেননি। রাজনীতি থেকে বরাবর দূরে থেকেছেন এই অভিনেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here