টপ নিউজ 24

অনলাইন ডেস্ক

প্রযোজক ইকবালের বিরুদ্ধে চিত্রনায়ক ওমর সানীকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে গুলশান থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেছেন চিত্রনায়ক ওমর সানী। গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন।

জিডি সূত্রে জানা গেছে, বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডে গত রবিবার রাত ১০ টায় ক্লাব সদস্য ইকবাল হোসেন জয় (আজীবন সদস্য নম্বর-১৬৩) সামান্য নাশতাকে কেন্দ্র করে এক কর্মচারীর সঙ্গে অপ্রীতিকর ঘটনা শুরু করে ক্লাবের সভাপতি ওমর সানীকে গালাগাল ও জীবন নাশের হুমকি দিয়েছেন।

ওমর সানী গণমাধ্যমকে বলেন, ক্লাবের যে কাজ করে দেয় সে ছেলেটা নতুন। ইকবালের জন্য ডিম আনার পর ছেলেটা দাম চাইলে তিনি রেগে যান। তখন আমি ছেলেটাকে বলি ডিম আনা মাত্রই তোমার টাকা চাওয়া ঠিক হয়নি। এ জন্য তার হয়ে আমি ইকবালকে সরি বলি। কিন্তু সে উল্টো উত্তেজিত হয়ে নোংরা গালি দিয়ে আমাকে প্রাণনাশের হুমকি দেয়।
অন্যদিকে ফেসবুকে লাইভে প্রযোজক ইকবাল বলেন, ২২ দিনে আপ্যায়ন খরচ ২ লাখ ২১ হাজার টাকা। চা-বিস্কুট বাবদ এই খরচ হয়েছে! কোনো অতিথি গেলে এত টাকা খরচ হয়? এ বিষয় নিয়ে ক্লাবে গালাগাল করেছি। আমি কোনো ব্যক্তিকে গালাগাল করিনি। কিন্তু উনি (ওমর সানি) গায়ে নিয়েছেন। আমি নিজেই বলেছি- আমাকে বহিষ্কার করুন। এই অনিয়মের মধ্যে আমি থাকতে চাই না। আমি কাউকে হুমকি দেইনি।

তিনি আরো বলেন, ফিল্ম ক্লাবে ছোট্ট একটি রুমে ফিঙ্গার দিয়ে ঢুকতে হয়। সে ফিঙ্গার আমারও নাই, অথচ আমি দুইবার ক্লাবের ইনচার্জ ছিলাম। সেখানে অবৈধভাবে লাখ লাখ টাকার জুয়া খেলছে বাইরের লোক। শুধু এটা না, আরেক জায়গায় বোর্ড ভাড়া দিয়েছে। সেখানেও জুয়া খেলছে বাইরের লোকেরা। এই অবৈধ কাজের প্রতিবাদ করায় ওমর সানী আমার নামে গুলশান থানায় জিডি করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here