টপ নিউজ 24

নগরের কোতোয়ালী থানাধীন মেরিনার্স রোড এলাকায় ও সাতকানিয়া উপজেলার বার আউলিয়া কলেজের সামনে পৃথক সড়ক দুর্ঘটনায় এক পুলিশ কনস্টেবলসহ তিনজনের মৃত্যু হয়েছে। নিহত পুলিশ কনস্টেবলের নাম এহেসানুল হক (২৭)। তিনি চট্টগ্রাম জেলা সদর কোর্টে প্রবেশনাল উপ-পরিদর্শক (পিএসআই) হিসেবে কর্মরত ছিলেন। 

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মােটরসাইকেল চালিয়ে কর্মস্থলে যাওয়ার পথে এস. আলম পরিবহনের একটি বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। অন্যদিকে সাতকানিয়ায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহতদের মধ্যে একজনের নাম মো. শওকত (২৪), অন্যজনের নাম পরিচয় জানা যায়নি।পুলিশ সূত্রে জানা গেছে, সকালে বাকলিয়া এলাকার বাসা থেকে সদর কোর্টে কর্মস্থলে যাওয়ার পথে মোটরসাইকেল আরোহী এহেসানুলকে চাপা দেয় এস আলম পরিবহনের একটি বাস। চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল বাস চালক। পরে বাসসহ চালক দিদারুল আলমকে আটক করা হয়েছে। 

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা বলেন, বাস চাপায় ঘটনাস্থলে মৃত্যু হয় এহেসানুল হকের। তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত পুলিশ সদস্য এহেসানুল হক কোতোয়ালী থানায় কর্মরত এসআই মো. ইমরানুল হকের ছোট ভাই।

এদিকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বার আউলিয়া কলেজের সামনে চট্টগ্রামমুখী সৌদিয়া পরিবহনের একটি বাসের সঙ্গে কক্সবাজারমুখী একটি সিমেন্টবাহী ট্রাকের ধাক্কা লাগে। এতে ঘটস্থলে দুজনের মৃত্যু হয়।সৌদিয়া বাসের সঙ্গে কক্সবাজারগামী ট্রাকের পাশাপাশি ধাক্কা লাগলে বাসটি উল্টে যায় এবং ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। এছাড়া বেশ কয়েকজন আহত হলে তাদের লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানেই তারা চিকৎসাধীন রয়েছে। 

 চট্টগ্রাম প্রতিনিধি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here