Top news 24

অনলাইন ডেস্ক

ভোটের মুখে উত্তপ্ত পরিস্থিতি পশ্চিমবঙ্গে। বুধবার রাতে রাজ্যের শ্রম প্রতিমন্ত্রীর গাড়ি লক্ষ্য করে বোমা হামলা চালানো হয়েছে। এতে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন শ্রম প্রতিমন্ত্রী জাকির হোসেন। আহত হয়েছেন প্রতিমন্ত্রীর সঙ্গে থাকা বেশ কয়েকজন। এ ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে মুর্শিদাবাদের নিমতিতায়।

প্রতিমন্ত্রীকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কলকাতার হাসপাতালে নিয়ে যাওয়া হতে পারে। জখম অনুগামীও।

পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে কলকাতার উদ্দেশে রওনা দিয়েছিলেন জাকির। তিস্তা তোর্সা এক্সপ্রেস ধরার জন্য নিমতিতা স্টেশনে যাচ্ছিলেন তিনি। কিন্তু নিমতিতা স্টেশনের কাছে নিজের গাড়ি থেকে নামামাত্রই তাকে লক্ষ্য করে বোমা ছোড়ে দুবৃত্তরা। ঘটনায় জাকির হোসেনসহ কয়েকজন গুরুতর আহত হন। সবাইকে তড়িঘড়ি জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। অভিযোগ, ১০-১২ জনের দল মুখ ঢেকে এসে বোমা হামলা চালায়।
এ ঘটনায় পরিকল্পিত হামলার অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস। জেলা সভাপতি আবু তাহের বলেছেন, জাকির হোসেনের প্রচুর রক্তপাত হয়েছে। এ ঘটনার পেছনে বিজেপি-সিপিএম এবং কংগ্রেসের প্রতিহিংসার রাজনীতি রয়েছে। জেলার একমাত্র প্রতিমন্ত্রী, তাঁকে চক্রান্ত করে প্রাণে মারার চেষ্টা হচ্ছে। আমার মনে হচ্ছে, এর পেছনে শুভেন্দু অধিকারী রয়েছে।

এই ঘটনার পেছনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে বলে অভিযোগ রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের। রাজ্যের আইনশৃঙ্খলা তলানিতে ঠেকেছে বলে অভিযোগ করেছেন তিনি। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here