top news 24

ময়মনসিংহ প্রতিনিধি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, নিজেদের অর্থে পদ্মা সেতু এখন দৃশ্যমান। একই সাথে প্রমাণ হয়েছে শেখ হাসিনার গতিশীল নেতৃত্ব। আর নেত্রীর এই গতিশীল নেতৃত্বের কারণেই বিদেশি সাহায্য ছাড়াই আজ পদ্মা সেতু নির্মাণ সম্ভব হচ্ছে।

শনিবার নগরীর টাউন হলের অ্যাড. তারেক স্মৃতি অডিটোরিয়ামে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বেগম মতিয়া চৌধুরী এসব কথা বলেন।

দলীয় সকল দ্বিধা দ্বন্দ্ব ভুলে দেশ ও জাতীর কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করতে আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যা বলেন, তা করে দেখান। তার সুযোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের ধারাবাহিকতা নিয়ে এগিয়ে চলেছে। এটি শুধু শেখ হাসিনার নেতৃত্বের কারণেই সম্ভব হয়েছে।’
জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. জহিরুল হক খোকার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক বাবু অসিম কুমার উকিল এমপি, কেন্দ্রীয় সদস্য মারুফা আক্তার পপি, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপি, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি, নাজিম উদ্দিন আহমেদ এমপি, আনোয়ারুল আবেদিন তুহিন এমপি, কাজিম উদ্দিন ধনু এমপি, ফাহমি গোলন্দাজ বাবেল এমপি, জুয়েল আরেং এমপি, মনিরা সুলতানা মনি এমপি, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here