top news 24

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর কলাপাড়ায় চাঁদা না দেওয়ায় হাসান ভূইয়া নামে একজন ইলেকট্রনিক্স ও স্যানিটারি মিস্ত্রীর হাত রড দিয়ে পিটিয়ে ভেঙে ফেলার অভিযোগ উঠেছে শ্রমিক লীগ নেতার বিরুদ্ধে।

অভিযুক্ত ব্যক্তির নাম হাবিব মৃধা। তিনি উপজেলার মহিপুর থানা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক। তার নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

এ ঘটনায় রবিবার কলাপাড়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আহত হাসান বাদী হয়ে মামলা দায়ের করেন। পরে আদালত পিবিআইয়ের পটুয়াখালী জেলা প্রধানকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।
হাসান ভূইয়া বলেন, গত ৪ অক্টোবর দুপুরে শ্রমিক লীগ নেতা হাবিব মৃধার নেতৃত্বে আরও পাঁচজন তার ব্যবসা প্রতিষ্ঠানে এসে চাঁদা দাবি করেন। এসময় চাঁদার টাকা না দেওয়ায় দোকানে থাকা জিআই পাইপ দিয়ে পিটিয়ে তার ডান হাত ভেঙে দেয়। এসময় তারা দোকানের ক্যাশ থেকে এক হাজার টাকা নিয়ে যায়।

গত ৩০ অক্টোবর প্রথম দফায় হাবিব চাঁদা দাবি করেন। এছাড়া তাদের চাঁদা না দিয়ে কোনো কাজ করা সম্ভব না বলে হাসান অভিযোগ করেন।

হামলার কথা স্বীকার করে শ্রমিক লীগ নেতা হাবিব মৃধা সাংবাদিকদের বলেন, তার কাছে পাওনা টাকা চেয়েছি। কোনো চাঁদা চাইনি। কথা কাটাকাটি হওয়ায় রাগের মাথায় পাইপ দিয়ে মেরেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here