টপ নিউজ 24

নেশার টাকা না পেয়ে  বড় ভাই  রাসেল মিয়াকে  গুলি করে হত্যা করেছে একাধিক মামলার আসামি ছোট ভাই আমজাদ হোসেন নামে এক সন্ত্রাসী। ঘটনাটি ঘটেছে আজ বুধবার সকালে বেনাপোল পোর্ট থানার কাগজপকুর গ্রামে। নিহত রাসেল কাগজপুকুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে। বড় ভাইকে গুলি করে ভারতে পালিয়ে যাওয়ার সময় ইছামতি নদীর পাড় থেকে আমজাদকে পিস্তল, গুলি ও ছুরিসহ আটক হয়েছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

নিহতের চাচা আব্দুল কারিম বলেন, গতকাল মঙ্গলবার (২৮ জুলাই) রাতে আমজাদ নেশার জন্য তার বড় ভাই রাসেলের কাছে ২০ হাজার টাকা দাবি করে। এ নিয়ে দুই ভাই কথা কাটাকাটি হয়। বুধবার সকাল ১০ টার সময় আবার সে রাসেলের কাছে টাকা দাবি করে। রাসেল টাকা দিতে অস্বীকার করলে আমজাদ তার গলায় পিস্তল ঠেকিয়ে গুলি করে হত্যা করে পালিয়ে যায়। পরে রাসেলকে বুরুজবাগান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা দেন।

বেনাপোল শার্শার কুখ্যাত সন্ত্রাসী একাধিক মাদক ও হত্যা মামলার আসামি নিজের বোমায় নিজে নিহত আমিরুলের সেকেন্ড ইন কমান্ড ছিল এই আমজাদ হোসেন। আমিরুল নিহত হওয়ার পর থেকে সে কাগজপুকুর বেনাপোল শার্শা এলাকায় ছিনতাইসহ নানা ধরনের অপরাধ কর্মকাণ্ডেড় সাথে জড়িত ছিল।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আমজাদ তার ভাইকে হত্যা করে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে সীমান্তের ইছামতি নদীর পাড় থেকে আটক করা হয়। তার কাছ থেকে এসময় একটি পিস্তল ৩ রাউন্ড গুলি ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here