top news 24

হবিগঞ্জের বানিয়াচংয়ে মাদকের টাকার যোগান দিতে না পারায় মাকে কুপিয়ে হত্যার চেষ্টা করে ছেলে ছাদী মিয়া (১৯)। এসময় বানিয়াচং থানার টহল পুলিশ তাকে হাতেনাতে ধরে ফেলায় প্রাণেরক্ষা পান মা মুর্শেদা খাতুন। পরে এসিল্যান্ড ইফফাত আরা জামান ঊর্মি’র ভ্রাম্যমাণ আদালতে ছাদীকে ৬ মাসের কারাদণ্ডসহ ৫০০ টাকা জরিমানা করা হয়। 

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় স্থানীয় ২নং বানিয়াচং উত্তর-পশ্চিম ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তিনি এ সাজা দেন।
 
জানা যায়, উপজেলা সদরের গরীব হোসেন মহল্লা গ্রামের মো. চনু মিয়ার ছেলে ছাদী নেশার টাকার জন্য প্রায়ই মাকে জ্বালাতন করে। টাকা-পয়সা না দিলেই ঘরের জিনিসপত্র ভাঙচুরসহ মাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। বুধবার সকাল ১০টার দিকেও নেশাদ্রব্য ক্রয়ের জন্য এক হাজার টাকা দিতে মাকে চাপ প্রয়োগ করে। মা অপারগতা প্রকাশ করলে দা নিয়ে মায়ের দিকে তেড়ে যায়। এসময় প্রতিবেশীরা এগিয়ে গিয়ে ছেলের হাত থেকে মাকে রক্ষা করেন। পরে মা থানায় গিয়ে ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।পরে অভিযোগ পেয়ে পুলিশ তাকে গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান চালায়। সন্ধ্যার দিকে ছাদী পুনরায় বাড়িতে গিয়ে দা দিয়ে মাকে কুপিয়ে হত্যার চেষ্টা চালানোর সময় বানিয়াচং থানার টহল পুলিশ তাকে হাতেনাতে ধরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here